Breaking News
Home >> Breaking News >> রাধানগর অশোক সংঘের পরিচালনায় শুরু হল ১৭ তম আট দলীয় ফুটবল প্রতিযোগিতা

রাধানগর অশোক সংঘের পরিচালনায় শুরু হল ১৭ তম আট দলীয় ফুটবল প্রতিযোগিতা

স্টিং নিউজঃঃ রাধানগর অশোক সংঘের পরিচালনায় ১৭ তম এক দিবসীয় আট দলীয় ফুটবল প্রতিযোগিতা শুরু হলো। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে খেলার সূচনা করেন পলাশীপাড়া বিধানসভার বিধায়ক তাপস কুমার সাহা‌। এখানে উপস্থিত ছিলেন গোপীনাথপুর পঞ্চায়েতর প্রধান সকিতা সর্দার ও পঞ্চায়েত সদস্য মিঠুন বিশ্বাস, ক্লাবের সকল সদস্য সহ এলাকার বিশিষ্ট জনেরা।

ফাইনাল খেলায় রাধানগর আজাদ সংঘ,গোপীনাথপুরের খুকির বটতলা তুফান সংঘকে ট্রাইবেকারে ৬ – ৫ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এই খেলার চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ৫ হাজার টাকা । রানার্স দলকে ট্রাফি ও ৩ হাজার টাকা ক্লাবের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। ক্লাবের সহ-সম্পাদক চিন্ময় বিশ্বাস জানান প্রতি বছর আমরা এলাকার সেরা আটটি দলকে নিয়ে এই টুর্নামেন্ট করি । এখানে খেলা দেখার জন্য নদিয়া ও মুর্শিদাবাদের প্রচুর ফুটবলপ্রেমী দর্শক উপস্থিত হয়েছে খেলা কে আকর্ষণীয় করে তুলেছিল।

অপরদিকে তেহট্ট থানার চাঁদেরঘাটে নিউ বিদ্রোহী ক্লাবের পরিচালনায় আট দলীয় এক দিবসীয় সন্ধ্যা ও বিজয় স্মৃতি ফুটবল প্রতিযোগীতা শুর হলো। চাঁদের ঘাট স্কুল মাঠে খেলার শুভ সূচনা করেন পলাশীপাড়া বিধানসভার বিধায়ক তাপস কুমার সাহা।এই আকর্ষণীয় ফুটবল প্রতিযোগিতায় স্থানীয় এবং জেলার বিভিন্ন এলাকার বেশ কয়েকটি দল অংশ গ্রহণ করে।

ফাইনাল খেলায় রামনগর দল, চাঁদের ঘাট দলকে ২ – ০ গোলে পরাজিত করে জয় লাভ করে। এলাকার স্থানীয় বাসিন্দা বিশ্বজিত মন্ডল ও সঞ্জয় সাহা জানান, এবার এখানে ৩১তম ফুটবল খেলা দেখার জন্য দূর-দূরান্ত থেকে ক্রিয়া প্রমী দর্শকের উপস্থিতিতে খেলা আরো আকর্ষণীয় হয়ে উঠেছিল।

এছাড়াও চেক করুন

অস্থায়ী রুপে সরকারী স্বীকৃতি দেওয়ার দাবীতে সরব পশ্চিমবঙ্গ তৃণমূল অস্থায়ী শিক্ষাকর্মী ও শিক্ষক সমিতি

মনিরুল হক, কোচবিহারঃ অস্থায়ী রুপে সরকারী স্বীকৃতি দেওয়ার দাবীতে সরব হল পশ্চিমবঙ্গ তৃণমূল অস্থায়ী শিক্ষাকর্মী …

Leave a Reply

Your email address will not be published.