Breaking News
Home >> Breaking News >> ব্যারাকপুরে সিপিআইএম এর বন্ধ পার্টি অফিসের তালা খুলে দিল তৃণমূল

ব্যারাকপুরে সিপিআইএম এর বন্ধ পার্টি অফিসের তালা খুলে দিল তৃণমূল

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর:২০১১ সালের বাংলায় রাজনৈতিক পালা বদলের পর থেকে  রাজ্যের বিরোধী বামেদের দলীয় কার্যালয় দখল করে নেওয়ার ঘটনা রোজ নামচায় পরিণত হয়েছিলো। কিন্তু বুধবার সন্ধ্যায় এক বিরল ঘটনার সাক্ষী হয়ে থাকলেন ব্যারাকপুরবাসী।

ব্যারাকপুর রেল স্টেশনের পাশে থাকা একটি সিপিআইএম কার্যলয় দখল করে তৈরী হয় একটি ক্লাব সেই দখল করে নেওয়া সিপিআইএমের দলীয় কার্যালয় সিপিআইএম নেতা ও কর্মীদের হাতে তুলে দিলেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব উপস্থিত ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত ও ব্যারাকপুর পৌরসভার পৌরপ্রধান উত্তম দাস,উপ পৌরপ্রধান দেবাশীষ ঘোষদস্তিদার, মনীষ শুক্লা, শুধাংশু পাল সিপিআইএমের তরফে উপস্থিত ছিলেন বিজলী কান্তি মিত্র, খোকন গাঙ্গুলী , তমাল চক্রবর্তী সহ অন্যানরা ।

দীর্ঘদিন ধরে বন্ধ থাকা দলীয় অফিসের তালা খুলে সিপিআইএম নেতৃত্বের হাতে তুলে দেন বিধায়ক ও পৌরপ্রধান ।

বিধায়ক শীলভদ্র দত্ত বলেন আমাদের দলের কাছে সিপিআইএম নেতৃত্ব একটি আবেদন জানান এই অফিসটি তারা পরিচালনা করতেন কিন্তু যেকোন কারনেই অফিসটি বন্ধ করে দেয় কেউ বা কারা সেই আবেদনের পরিপ্রেক্ষিতে আমরা এই অফিসটির তালা খুলে দিলাম এর আগেও এই ধরনের উদ্যোগ নিয়েছি আমরা ব্যারাকপুরে ।

পৌরপ্রধান উত্তম দাস বলেন আমরা চাই যে যার ইচ্ছে মতো মত যেনো প্রকাশ করতে পারে তাই আমরা এই উদ্যোগ নিলাম ।

সিপিআইএমের তরফে বিজলি কান্তি মিত্র বলেন, আমরা খুব খুশি এই কার্যলয়টি ফেরত পেয়ে এই জন্য আমরা তৃণমূলের নেতৃত্বকে ধন্যবাদ জানাব।

এছাড়াও চেক করুন

মিড ডে মিলে অনিয়ম সহ নানা অভিযোগে ব্যারাকপুরে বাবনপুর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে পঠন পাঠন বন্ধ

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুর মোহনপুর পঞ্চায়েতের অন্তর্গত বাবনপুর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা রিতা বিশ্বাস রায়ের …

Leave a Reply

Your email address will not be published.