Breaking News
Home >> Breaking News >> উন্নয়নকে স্তব্ধ করে দিতে চাইছে কতিপয় লোক : পার্থ চ্যাটার্জী

উন্নয়নকে স্তব্ধ করে দিতে চাইছে কতিপয় লোক : পার্থ চ্যাটার্জী

কার্তিক গুহ, ঝাড়গ্রাম: জঙ্গলমহলের একাধিক আসনে ফল খারাপ হয়েছে শাসকদলের। যদিও জেলা পরিষদ দখল করেছে শাসকদলই। বুধবার ঝাড়গ্রাম জেলায় জেলা পরিষদের সভাধিপতি ও সহ-সভাধিপতি নির্বাচিত হল জেলা পরিষদ ভবনে । ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি হলেন মাধবী বিশ্বাস ও সহ-সভাধিপতি হলেন মধুসূদন সোরেন ।

ঝাড়গ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের সুভেচ্ছা জ্ঞাপন করতে এসে পার্থ চ্যাটার্জী জানান একদল লোক আছে যারা এই উন্নয়নকে সহ্য করতে পারছে না । ,তাই তারা বারে বার চেষ্টা করছে কি করে আপনাদের মধ্যে ,একই সম্প্রদায়ের মধ্যে ভাগ করে দেওয়া যায় । আমরা ভাগে বিশ্বাসী না আমরা একত্রিত চলায় বিশ্বাসী।  আমরা শান্তি সম্প্রতি সৌহাদ্যে বিশ্বাসী । আমরা উন্নয়নে বিশ্বাসী সেই উন্নয়ন কে স্তব্ধ করে দিতে চাইছে কতিপয় লোক তাদের থেকে সাবধান থাকতে হবে সতর্ক থাকতে হবে। দেশকে বিপন্ন করা যাবে না রাজ্য কে বিপন্ন করা যাবে না আদিবাসী দের বিপন্ন করা যাবে না । যারা পিছিয়ে পড়া মানুষ তাদের সামনে নিয়ে আসতে হবে । এদিন বেতকুন্দরী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গ্রামীণ সড়ক সপ্তাহ উদযাপনের শিল্যানাস ও পুরসভা অফিসের একটি ভবনের দ্বারোদ্ঘটন করবেন পার্থবাবু।

ঝাড়গ্রাম জেলা পরিষদের ১৬টি আসনের মধ্যে এবার তৃণমূল ১৩টি আসনে ও বিজেপি ৩টি আসনে জয়ী হয়েছে। তবে জেলা পরিষদের সভাধিপতি আসনটি এসসি মহিলা সংরক্ষিত। তৃণমূলের জয়ী সদস্যদের মধ্যে এসসি মহিলা রয়েছেন দু’জন। একজন মাধবী বিশ্বাস, অন্যজন সুজলা তরাই। মাধবীদেবী জেলা পরিষদের বিদায়ী নারী ও শিশুকল্যাণ কর্মাধ্যক্ষ। তিনি লালগড় থেকে জয়ী হয়েছেন। আর বেলিয়াবেড়া ব্লক থেকে জয়ী হয়েছেন সজুলা তরাই। সুজলাদেবী বেলিয়াবেড়া পঞ্চায়েত সমিতির বিদায়ী বিদ্যুৎ কর্মাধ্যক্ষ। মাধবীদেবী ৬৬৪৫ ভোটে জয়ী হয়েছিলেন। সুজলাদেবী ৩২৩৭ ভোটে জয়ী হয়েছিলেন। মাধবীদেবী জেলা পরিষদের গত পাঁচ বছর ধরে কর্মাধ্যক্ষের দায়িত্ব সামলানোয় জেলা সভাধিপতি হওয়ার পাল্লা তাঁর দিকেই ভারী ছিল ,তিনিই হলেন জেলা পরিষদের সভাধিপতি । অন্যদিকে, সহ-সভাপতির আসনটি সাধারণের। সহ-সভাধিপতির দৌড়ে ছিলেন চারজন সদস্য। এই চারজন হলেন উজ্জ্বল দত্ত, দেবনাথ হাঁসদা, মধুসূদন সরেন ও স্বপন পাত্র।

এছাড়াও চেক করুন

নদিয়ার পলাশীপাড়ায় মা মনসা পুজো ১০৮ তম বর্ষে পর্দাপণ করল

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট, নদিয়া: “জয় জয় মা মনসা জয় বিষহরি গো,বন্দনা …

Leave a Reply

Your email address will not be published.