Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে ভূমিকম্পের বলি এক যুবক,শোকের ছায়া এলাকায়

শিলিগুড়িতে ভূমিকম্পের বলি এক যুবক,শোকের ছায়া এলাকায়

বিশ্বজিৎ সরকার,স্টিং নিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ বুধবার সকালে ভূমিকম্পে কেঁপে উঠে গোটা রাজ্যে সহ বেশ কিছু জেলা। জানা গেছে অসমের কোকরাঝাড়ে উৎপত্তিস্থল ছিল। ভূ-পৃষ্ঠ থেকে ১৩ কিলোমিটার ভেতরে এই ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল। রিখটার স্কেলে মাত্রা ছিল ৫.৫। এর ফলে আতঙ্কিত হয়ে বাড়িঘর থেকে বেরিয়ে আসেন মানুষজন।

ঠিক সেই সময় ভূমিকম্পের আতঙ্কে ঘর থেকে বেরোতে গিয়ে মৃত হল শিলিগুড়ি এক যুবকের। মৃতের নাম সম্রাট দাস(২২)। শিলিগুড়ির শান্তিনগর এলাকার বাসিন্দা ছিল সে। চলতি শিক্ষাবর্ষে মুর্শিদাবাদ B.Ed কলেজের ফাইনার ইয়ারের পড়ুয়া ছিল সে। বেশ কয়েকদিন আগে ছুটিতে মুর্শিদাবাদ থেকে বাড়ি আসে। এলাকায় নেমে এসেছে শোঁকের ছায়া। জানা গেছে এদিন সকালে ভূমিকম্পের সময় বাড়ির দোতলায় ছিলেন সম্রাট। ভূমিকম্পের সময় নিচে নামছিলেন। এরপর মাঝেতেই পরে যায় এবং সঙ্গে সঙ্গে জ্ঞান হারায় সম্রাট। কিছুক্ষণ বাদে ফের জ্ঞান আসে। কিন্তু কোনও কথা বলতে পারেনি। এরপর সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে চিকিৎসকদের প্রাথমিক অনুমান,পড়ে গিয়ে মাথায় চোট পান সম্রাট। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে।

এছাড়াও চেক করুন

মিড ডে মিলে অনিয়ম সহ নানা অভিযোগে ব্যারাকপুরে বাবনপুর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে পঠন পাঠন বন্ধ

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুর মোহনপুর পঞ্চায়েতের অন্তর্গত বাবনপুর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা রিতা বিশ্বাস রায়ের …

Leave a Reply

Your email address will not be published.