Breaking News
Home >> Breaking News >> পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা করে নিজেও আত্মহত্যার চেষ্টা করল এক ব্যাক্তি

পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা করে নিজেও আত্মহত্যার চেষ্টা করল এক ব্যাক্তি

বিশ্বজিৎ মন্ডল,স্টিং নিউজ করেসপনডেন্ট,মালদহঃ পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা করে নিজেও আত্মহত্যার চেষ্টা করল এক ব্যাক্তি। মঙ্গলবার রাতে মালদহের হব্বিপুর থানার ঋষিপুর পঞ্চায়েতের দেবিনগর গ্রামে ঘটনাটি ঘটেছে। আশঙ্খাজনক আবস্থায় ওই দম্পতি বর্তমানে মালদহ মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনার তদন্তে নেমেছে হব্বিপুর থানার পুলিশ।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গিয়েছে জখম দম্পতির নাম সঞ্জয় চৌধুরি(৩৭) ও জুবলি চৌধুরি(৩৫)। বাড়ী হব্বিপুর থানার ঋষিপুর পঞ্চায়েতের দেবিনগর গ্রামে। সঞ্জয় চৌধুরি পেশায় মাছ ব্যবসায়ি ও মাঝে মধ্যে ভিন রাজ্যে শ্রমিকের কাজ করেন। পরিবারে তাদের তিন ছেলে মেয়ে রয়েছে। জানা গিয়েছে প্রায় পনের বছর আগে তাদের বিয়ে হয়। পরিবারের বিভিন্ন বিষয় নিয়ে মাঝে মধ্যেই স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ লেগে থাকত। মঙ্গলবার রাতে ফের তাদের মধ্যে বিবাদ শুরু হয়।অভিযোগ সেই সময় সঞ্জয় চৌধুরি ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর উপর চড়াও হয়। এলোপাথারি ভাবে স্ত্রীকে কুপিয়ে নিজেও গলাকেটে আত্মহত্যার চেষ্টা করে। বাবা মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে কান্নাকাটি শুরু করে তাদের ছেলে মেয়েরা। কন্না শুনে প্রতিবেশিরা ছুটে এসে তাদের উদ্ধার করে প্রথমে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে পাঠায়। কিন্তু দুই জনের আবস্থা আশঙ্খাজনক থাকায় তাদের মালদহ মেডিকেলে রেফার করা হয়। ঘটনায় তদন্তে নেমেছে হব্বিপুর থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

অস্থায়ী রুপে সরকারী স্বীকৃতি দেওয়ার দাবীতে সরব পশ্চিমবঙ্গ তৃণমূল অস্থায়ী শিক্ষাকর্মী ও শিক্ষক সমিতি

মনিরুল হক, কোচবিহারঃ অস্থায়ী রুপে সরকারী স্বীকৃতি দেওয়ার দাবীতে সরব হল পশ্চিমবঙ্গ তৃণমূল অস্থায়ী শিক্ষাকর্মী …

Leave a Reply

Your email address will not be published.