চোর সন্দেহে গনপিটুনির জেরে যুবকের মৃত্যু, উত্তেজনা হলদিয়ায়

Advertisement

প্রসূন ব্যানার্জি, স্টিং নিউজ, পূর্ব মেদিনীপুরঃ চোর সন্দেহে গনপিটুনির জেরে এক যুবকের মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়ালো হলদিয়ার ভবানীপুর এলাকায়। মৃত যুবকের নাম সেখ রসিদ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে হলদিয়ার একটি পেট্রোলপাম্পে দাঁড়িয়ে থাকা লরির ভেতর থেকে একটি মোবাইল ফোন ও ১২ হাজার টাকা চুরি হয়ে যায়। লরির ড্রাইভার স্থানীয় কয়েকজনকে বিষয়টি জানায়। তারা স্থানীয় একজজনকে ধরে, তার কাছ থেকে মোবাইল ফোন উদ্ধার করে।

কিন্তু ওই যুবক জানায় মোবাইল ফোনটা তার কাছে থাকলেও, সিমটা রয়েছে সেখ রসিদের কাছে। তখন স্থানীয় যুবকরা রবিবার দুপুরে সেখ রসিদকে চুরি যাওয়া ১২জার টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিতে থাকে। এমনকি তাকে মারধরও করা হয় বলে অভিযোগ।

Advertisement

কিন্তু তখনকার মত বিষয়টি মিটমাট হয়ে গেলেও বিকেলে সেখ রসিদকে ফের ফোন করে বাড়ি থেকে প্রায় ২ কিমি দূরে ডাকা হয়। সেখানেই তাকে মারধর করে অচৈতন্য অবস্থায় ফেলে রাখা হয়।

স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে সেখ রসিদকে উদ্ধার করে প্রথমে হলদিয়া মহকুমা হাসপাতালে নিয়ে গেলে আশংকাজনক থাকায় তাকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement