সোনডাঙ্গায় আট দলীয় ফুটবল প্রতিযোগিতায় বিজয়ী নতুনগ্রাম কল্যাণ সংঘ

Advertisement

স্টিং নিউজ সার্ভিস, ধুবুলিয়া, নদিয়াঃ আট দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টে বিজয়ী হল নতুনগ্রাম কল্যাণ সঙ্ঘ। এদিন বিকেলে কৃষ্ণনগর দুই নং ব্লকের সোনডাঙ্গা যুবক সঙ্ঘের পরিচালনায় জুবিলী ক্লাব ময়দানে ফাইনাল খেলায় হাড্ডাহাড্ডি ম্যাচে ১ -০ গোলে মোল্লাপাড়া মুক্তিদূত ক্লাবকে হারিয়ে আট দলীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় মায়াপুর নতুনগ্রাম কল্যাণ সংঘ।

Advertisement

খেলার প্রথম অর্ধে এগারো মিনিটের মাথায় নতুনগ্রাম কল্যাণ সঙ্ঘের পক্ষে জয়সূচক গোলটি করে নাইজিরিয়ান স্ট্রাইকার প্যানিস। উদ্যোক্তাদের পক্ষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হিসাবে চল্লিশ হাজার টাকা নগদ পুরস্কারের পাশাপাশি একটি ফেরতযোগ্য ট্রফি বিজয়ী দলের হাতে তুলে দেওয়া হয়। বিজিত দল মোল্লাপাড়া মুক্তিদূত ক্লাবের হাতে তুলে দেওয়া হয়, নগদ তিরিশ হাজার টাকা ও একটি ফেরতযোগ্য ট্রফি।

এছাড়াও ম্যান অফ দি ম্যাচ, সেরা গোলরক্ষক, ম্যান অফ দি টুর্নামেন্ট এবং সেরা পুরুষ ও মহিলা দর্শককেও পুরস্কৃত করা হয়। তার আগে এদিনের এই আট দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, নদীয়া জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি তথা জিলা পরিষদের কর্মাধক্ষ তারান্নুম সুলতানা।

Advertisement

এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজ্যের কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বস, বিশিষ্ট শিক্ষক, কবি ও সাহিত্যিক সিরাজুল ইসলাম, তৃণমূলের নদীয়া জেলা শিক্ষা সেলের সভাপতি জয়ন্ত সাহা, সুব্রত ঘোষ সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিগণ। আট দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টে দিনভর জুবিলী ক্লাব ময়দানে ক্রীড়াপ্রেমী দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

ফাইনালের আগে ভেটারেন্স প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে উদ্যোক্তারা। সেখানে আয়োজক দল যুবক সঙ্ঘের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে ইসকন মায়াপুর। খেলায় মায়াপুর ইসকন ১ -০ গোলে উদ্যোক্তা যুবক সঙ্ঘকে হারিয়ে দেয়। ইসকনের হয়ে মাঠে নেমে দর্শকদের মন জয় করে নেন বর্তমান ইসকনের অন্যতম প্রধান জনসংযোগ আধিকারিক আলয় গোবিন্দ দাস।

Advertisement

টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত দক্ষতার সঙ্গে খেলার ধারাবিবরণী দেন যুবক সঙ্ঘের সদস্য তথা কৃষ্ণনগর একাডেমি স্কুলের শিক্ষক গিয়াসউদ্দিন মোল্লা।

Advertisement