Breaking News
Home >> Breaking News >> যুব নেতার গণেশ পুজায় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী

যুব নেতার গণেশ পুজায় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী

মনিরুল হক, কোচবিহারঃ দলের যুব নেতার গণেশ পূজার সূচনা করলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। বৃহস্পতিবার কোচবিহার শহরের ভবানীগঞ্জ বাজার এলাকায় লাল দীঘির পাড়ে তৃণমূল কংগ্রেসের যুব নেতা সম্রাট মুখার্জীর গণেশ পূজার আনুষ্ঠানিক সূচনা হয়। ওই সূচনা অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন কোচবিহার পুরসভার চেয়ারম্যান ভূষণ সিংহ, জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল আহমেদ ও পঙ্কজ ঘোষ সহ আরও আনেকে। এদিন পূজা উদ্বোধনের পাশাপাশি বস্ত্রদান ও প্রসাদ বিতরণ করা হয়।

কোচবিহারে তৃণমূল যুব কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক নিশীথ প্রামানিকের গণেশ পূজা ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে জেলায়। এবার কোচবিহারে দলের আরেক যুব নেতার গণেশ পূজা নিয়ে ব্যাপক চর্চা শুরু হয় জেলায়।

এদিন এই পুজায় জেলার কোন নেতারা থাকেন, সেদিকে নজর ছিল অনেকের। শেষ পর্যন্ত জেলা সভাপতি তথা মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ সহ জেলা শহরের প্রথম সারির বেশ কয়েকজন নেতাকে উপস্থিত করাতে পেরে সম্রাট মুখার্জী কার্যত চমক দিয়েছেন বলে রাজনৈতিক মহলের ধারনা। যুব নেতা সম্রাট মুখার্জী বলেন, এবার থেকে এই পূজার সূচনা হল। আমাদের মূল লক্ষ্য সমাজ কল্যাণ মূলক কাজ করা। আগামীতে আরও যাতে ব্যাপক ভাবে সমাজ সেবা মূলক কাজ করা সম্ভব হয় আমরা সেই চেষ্টাই করব।”
এদিন ওই যুব নেতার পূজা ছাড়াও গতকাল সন্ধ্যায় কোচবিহারের শহরের বাদুর বাগান এলাকায় এফবি ইউনিটের গণেশ পূজার সূচনা করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। শহরের ওই পূজাকে ঘিরেও দর্শনার্থীদের ব্যাপক ভিড় জমে।

এছাড়াও চেক করুন

অস্থায়ী রুপে সরকারী স্বীকৃতি দেওয়ার দাবীতে সরব পশ্চিমবঙ্গ তৃণমূল অস্থায়ী শিক্ষাকর্মী ও শিক্ষক সমিতি

মনিরুল হক, কোচবিহারঃ অস্থায়ী রুপে সরকারী স্বীকৃতি দেওয়ার দাবীতে সরব হল পশ্চিমবঙ্গ তৃণমূল অস্থায়ী শিক্ষাকর্মী …

Leave a Reply

Your email address will not be published.