Breaking News
Home >> Breaking News >> কাটোয়ার ঐতিহ্যবাহী হরিশচন্দ্র মেমোরিয়াল শীল্ড ফুটবল খেলায় চ্যাম্পিয়ন কলকাতার রেলওয়ে এফসি

কাটোয়ার ঐতিহ্যবাহী হরিশচন্দ্র মেমোরিয়াল শীল্ড ফুটবল খেলায় চ্যাম্পিয়ন কলকাতার রেলওয়ে এফসি

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ পূর্ব -বর্ধমানের কাটোয়া পৌরসভা আয়োজিত ফুটবল প্রতিযোগিতার চুড়ান্ত খেলায় জয়লাভ করল কলকাতার রেলওয়ে এফসি। দীর্ঘ ১৪বছর পর কাটোয়া পৌরসভার উদ্যোগে শুরু হয়েছিলকাটোয়ার ঐতিহ্যমণ্ডিত হরিশচন্দ্র মেমোরিয়াল উইনার্স শিল্ড ও ইষ্টপদ দে রানার্স আপ কাপ নক আউট ফুটবল প্রতিযোগিতা।

সমগ্র ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কলকাতা লিগে অংশগ্রহণকারী টালিগঞ্জ অগ্রগামী, পাঠচক্র, রেনবো আ্যাথলেটিক ক্লাব,এরিয়ান ক্লাব,এফ সি আই,ক্যালকাটা কাস্টমস ক্লাব,রেলওয়ে এফ সি ও সার্দান সমিতি।রবিবার ফাইনাল খেলায় মুখোমুখি হয় রেলওয়ে এফ সি ও পাঠচক্র ।কাটোয়ার গোবিন্দবাগান ময়দানে রেলওয়ে এফ সি ট্রাইবেকারে ৪-৩গোলে পাঠচক্রকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।নির্দিষ্ট সময়ে খেলা অমিমাংশিত ভাবে শেষ হয।

তারপর ট্রাইব্রেকারে রেলওয়ে এফ সি ৪-৩গোলে পাঠচক্রকে পরাজিত করে হরিশচন্দ্র মেমোরিয়াল উইনার্স শিল্ড জয়লাভ করে।পাঠচক্র ইষ্টপদ দে রানার্স ট্রফি পায়।ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয় রেলওয়ে এফ সির রাণা চক্রবর্ত্তী।ম্যান অব দি সিরিজ নির্বাচিত হয় পাঠচক্রের ভিক্টর কামুকা।

খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জী,মহকুমাশাসক সৌমেন পাল সহ প্রমুখ।।প্রচুর দর্শক মাঠে খেলা দেখতে হাজির হয়েছিল।

এছাড়াও চেক করুন

শীতের আগে ঝাড়গ্রামবাসীকে আনন্দ দিতে হাজির কোহিনুর সার্কাস

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রামে শুরু হলো কোহিনুর সার্কাস। আগামী একমাস দুপুর ১টা , বিকেল ৪টা ও সন্ধ্যা …

Leave a Reply

Your email address will not be published.