Breaking News
Home >> Breaking News >> নদিয়ার তেহট্ট ২ নম্বর ব্লকে পালিত হল জাতীয় ভোটার দিবস

নদিয়ার তেহট্ট ২ নম্বর ব্লকে পালিত হল জাতীয় ভোটার দিবস

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট নদিয়া: ভারতের নির্বাচন কমিশনের উদ্যোগে তেহট্ট নন্বর ব্লকের পরিচালনায় এক বিশেষ সচেতনতা মূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এদিন জনসাধারণের মধ্যে ভোটার কার্ড ও ভোট দানের গুরুত্ব তুলে ধরে সচেতন করার লক্ষ্যে এক বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে আনুষ্ঠানিক সূচনা করেন তেহট্ট২ নম্বর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক অভিজিৎ চৌধুরী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক মহঃ নাজির হোসেন, ব্লক নির্বাচন কমিশনের ভারপ্রাপ্ত আধিকারিক তাপস কুমার অধিকারী, আই আর সি এস সম্পাদক অপূর্ব কুমার ঘোষ এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক – শিক্ষিকা ও সরকারি কর্মচারী সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তি বর্গ।
মুক্তধারা মঞ্চে ভোটদানে শপথ বাক্য পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর নতুন ভোটার দের হাতে সচিত্র পরিচয় পত্র তুলে দেওয়া হয়।এই অনুষ্ঠানের মধ্যদিয়ে গত শিক্ষক দিবসের দিন উচ্চবিদ্যালয় গুলিতে নির্বাচন দপ্তর আয়োজিত অংকন ও ব্লক অফিসে কুইজ প্রতিযোগিতার প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থানা অধিকারীদের হাতে পুরস্কার ও মানপত্র তুলে দেওয়া হয়।
এই অনুষ্ঠানে ছাত্র – ছাত্রী সহ সাধারণ মানুষের উপস্থিতিও ছিল দেখার মতো।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির ফুলবাড়ি এলাকায় তেলের ট্যাংকারে আগুন, ব্যাপক চাঞ্চল্য

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ শনিবার শিলিগুড়ি ফুলবাড়ি এলাকায় দাড়িয়ে থাকা তেলের ট্যাংকারে আগুন লাগার …

Leave a Reply

Your email address will not be published.