Breaking News
Home >> Breaking News >> পালিত হল বেথুয়াডহরী মডেল স্কুলের প্রথম প্রতিষ্ঠা বর্ষ পূর্তি উৎসব

পালিত হল বেথুয়াডহরী মডেল স্কুলের প্রথম প্রতিষ্ঠা বর্ষ পূর্তি উৎসব

নবেন্দু ভট্টাচার্য, স্টিং নিউজ, নাকাশিপাড়া, নদিয়া: বুধবার নদিয়ার নাকাশিপাড়ায় বেথুয়াডহরী মডেল স্কুলের প্রথম প্রতিষ্ঠা বর্ষ পূর্তি উৎসব পালিত হল। স্কুলটি বেথুয়াডহরিতে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে অবস্থিত। পশ্চিমবঙ্গ সরকারের এই গভঃমেন্ট মডেল স্কুলের প্রতিষ্ঠা বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাকাশিপাড়ার বিধায়ক কল্লোল খাঁ, অতিরিক্ত জেলা শাসক শংকর নস্কর, বিডিও সমর দত্ত,  ডিআই সচ্চিদানন্দ বন্দোপাধ্যায়,  শিক্ষক বিমলেন্দু সিংহ রায়, সাহিত্যিক চপল বিশ্বাস প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক  সৌমেন দে  ও নাকাশিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি রিতা সরকার ও বেথুয়াডহরি দুই নং গ্রাম পঞ্চায়েতের প্রধান সূপর্ণা দত্ত ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও কর্মীবৃন্দ সংখ্যক ছাত্রছাত্রী এবং অভিভাবকেরা৷  মঞ্চে দবীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আনুষ্ঠানিক শুভ সূচনা করেন বিধায়ক কল্লোল খাঁ৷ ইংরেজি মাধ্যম স্কুল হলেও সকলেই বাংলা ভাষায় তাদের বক্তব্য রাখেন৷ বিধায়ক কল্লোল খাঁ আজকের দিনটির সম্বন্ধে প্রাসঙ্গিক তাৎপর্য ব্যাখ্যা করেন৷ তিনি ঘোষণা করেন যে আগামী দিনে এই বিদ্যালয়ে ১০টি কম্পিউটার অনুমোদন করবেন এবং এই মডেল স্কুলের মিড ডে মিলে যাতে জৈব সারের তৈরি খাদ্য সরবরাহ করা হয় সে বিষয়ে ব্যবস্থা করবেন।

অতিরিক্ত জেলা শাসক শংকর নস্কর বলেন যে, মোবাইল ব্যবহারে যেন অভিভবকরা সবসময় তাদের সন্তানদের নজর রাখেন এবং তারা মোবাইলের কুপ্রভাবে যাতে কুপথে চালিত না হয় সেজন্য নিয়মিত মোবাইল চেক করতে বলেন।  রাজু নামে কোনো মিসকলে সাড়া দেওয়া নিষেধ করেন। এটি মো্ইলের কুচক্র৷

তিনি বিধায়ক কল্লোল খাঁকে তার কর্ম চাঞ্চল্যের জন্য তরুন বিধায়ক আক্ষা দেন৷

অনুষ্ঠানে সংগীত,  আবৃত্তি,  নৃত্য পরিবেশন করে স্কুলের  ছাত্রছাত্রীরা। ইংরাজী ভাষায় সংগীত পরিবেশন করা হয়৷ কবি চপল বিশ্বাসের আবৃত্তি সকলকে মুগ্ধ করে৷ এভাবেই বর্ষ পূর্তি উৎসব পালন করা হয়।

এছাড়াও চেক করুন

পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন

স্টিং নিউজ সার্ভিসঃ পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। মঙ্গলবার বর্ধমানে জেলাশাসকের …

Leave a Reply

Your email address will not be published.