Breaking News
Home >> Breaking News >> বছরের পর বছর বাবার যৌন লালসার শিকার হয়েও নির্বাক মেয়ে, অভিযুক্তকে প্রহার

বছরের পর বছর বাবার যৌন লালসার শিকার হয়েও নির্বাক মেয়ে, অভিযুক্তকে প্রহার

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়াঃ মায়ের ঘুমটা ভেঙে যায় খসখসানি শব্দে। উঠে গিয়ে দেখতেই চোখ আটকা পড়ে যায়। ভোরের আলো তখনো ঠিক ভাবে পড়েনি৷ আর্তনাদ করে ছুটে যায় প্রতিবেশীদের কাছে। মদ্যপ স্বামীকে ধরে ফেলে সকলে। সরিয়ে নিয়ে যাওয়া হয় বাবার পাশবিক নির্যাতনের শিকার হওয়া বছর দশেকের মেয়েটিকে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হাওড়ার জগাছা থানা এলাকায়।

দিনের পর দিন বাবার পাশবিক অত্যাচারের শিকার হয়ে ছোট্ট মেয়েটির শৈশবে দাঁড়ি পড়েছে। সবসময় কেমন যেন থম মেরে থাকত। এলাকার শিশুদের সাথে খেলাধুলা করত না। মেয়েকে নিয়ে মায়ের মনে কিঞ্চিত চিন্তা হলেও ঘরেতেই যে কাল সাপ রয়েছে এটা ঘুনাক্ষরে বুঝতে পারেনি। এই সুযোগে বছরের পর বছর নিজের মেয়ের সাথে পাশবিক নির্যাতন চালিয়ে যাচ্ছে বাবা। দেওয়া হত ধমকানি। ভয়ে একথা কাউকে বলেনি ধাড়সা এলাকার ছোট্ট মেয়েটি।

এলাকা সূত্রে জানা গেছে হাওড়া ধাড়সা শেখপাড়ার বাসিন্দা অভিযুক্ত কার্ত্তিক কর একটি কারখানার শ্রমিকের কাজ করে। বাড়িতে স্ত্রী ছাড়া বছর দশেকের একটি মেয়ে রয়েছে। অভিযোগ কয়েক বছর ধরেই মদ্যপ অবস্থায় মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করে চলেছে কার্ত্তিক। নিজের বাবার হাতে দিনের পর দিন হেনস্থা হয়েও মুখ বুজে ছিল। এমনকি নিজের মাকেও কিছু বলত না। বৃহস্পতিবার ভোরে খসখসানি শব্দে ঘুম ভেঙে যায়। প্রথমে বেড়াল ভাবলেও উঠে দেখেই ভ্যাবাচেকা খেয়ে যান। নিজের স্বামী মেয়ের উপর পাশবিক অত্যাচার চালাচ্ছে।

চিৎকার করে প্রতিবেশি দের ডেকে আনেন। ক্লাবের ছেলেরাই অভিযুক্ত কার্ত্তিককে আটক করে। সংযমের বাধ ভেঙে যায়। দেওয়া হয় ধোলাই। নিজের বাবার কাছেই মেয়ের লালসার শিকার হতে দেখে এলাকার মানুষজন লজ্জায় ঘৃণায় রে রে করে উঠেছে। খবর যায় থানায়। অভিযুক্ত কার্ত্তিক করকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা শুরু হয়েছে বলে সূত্রের খবর। এলাকার মানুষজন অভিযুক্তের কঠিন সাজা চেয়েছে।

নাগরিকদের একাংশের প্রশ্ন, পকসো আইনে সংশোধনীতে বলা হয়েছে, ১২ বছরের নিচে কোনও শিশুর ওপর যৌন নির্যাতনের অভিযোগ প্রমাণিত হলে দোষীর সর্বোচ্চ মৃত্যু্দণ্ড দেওয়া হবে। এরপরেও কোথায় কমছে শিশুদের উপর যৌন নির্যাতন ? নিজের বাবার কাছেও সেফ নয় মেয়েদের শৈশব। এ লজ্জা গোটা সমাজের।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.