Breaking News
Home >> Breaking News >> আরামবাগে বাস লড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ২০, পুলিশ জনতা ধস্তাধস্তি

আরামবাগে বাস লড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ২০, পুলিশ জনতা ধস্তাধস্তি

কমলেন্দু পোড়েল, স্টিং নিউজ করেসপন্ডেন্ট হুগলীঃ আবারো লড়ি ও যাত্রীবাহী বাসের মুখো মুখি সংঘর্ষে ঘটনায় উত্তাল হলো আরামবাগ। ঘটনা আরামবাগের সরাইঘাটায়।সূত্রের খবর একটি বালি বোঝাই লরি যখন তারকেশ্বরের দিকে যাচ্ছিলেন তখন অপর দিক থেকে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। আহত হন কমপক্ষে ২০ জন ।

তাদের আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।২ জনে অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে এই দূর্ঘটনার কারন বিষয়ে পুলিশ কেই দায়ি কারছেন এলাকার বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ ওই এলাকায় পুলিশ রাস্তায় গাড়ি চেকিং এর নাম করে টাকা তুলছিলো আর তার জেরেই এই ঘটনা ।

ঘটনার স্থলে পুলিশকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখায় স্থানীয়রা । তাদের অভিযোগ ওই এলাকায় দীর্ঘদিন ধরেই রাস্তায় দাঁড়িয়ে পুলিশ বালির গাড়ি থেকে ও অন্যান্য গাড়ি থেকে টাকা নেয় । এ দিন সকালেও আরামবাগ থানার পুলিশ রাস্তার উপর দাঁড়িয়ে গাড়ি থেকে টাকা তুলছিল । সেই সময়ই একটি বালি বোঝাই লরি টাকা না দিয়ে পালিয়ে যাচ্ছিল ওই বেসামাল হয়ে পরে লরিটি ।

নিয়ন্ত্রন হারিয়ে অপর দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে । জানা গেছে বাসটি তারকেশ্বর থেকে বাস ও ভর্তি যাত্রী নিয়ে রামগড় উদ্দেশ্যে রওনা দিয়েছিল । আরামবাগের মায়াপুরের সড়াইঘাটা এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে বাসটিতে প্রায় ৭০ জনের মত যাত্রী ছিল ।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা তরিঘরি ছুটে আসে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যায়।তার পর উত্তেজিত হয়ে পরে স্থানীয়রা। এই ঘটনার জের বেশ কিছু সময় আরামবাগ ,কলকাতা রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে পুলিশ পৌঁছে তা সামাল দেয় এমনটা অভিযোগ উঠছে জনতার ওপর পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি সামাল দিতে ছুটে যান আরামবাগ এসডিপিও কৃষানুর রায় ও থানার আইসি শান্তনু মিত্র।

এছাড়াও চেক করুন

প্রতিবন্ধী অধিকার আইন ২০১৬ কার্যকর করবার দাবীতে আইন অমান্য কর্মসূচী

প্রতিবন্ধী অধিকার আইন ২০১৬ কার্যকর করবার দাবীতে বিক্ষোভ ও আইন অমান্য কর্মসূচী পালন করল পশ্চিমবঙ্গ …

Leave a Reply

Your email address will not be published.