Breaking News
Home >> Breaking News >> চুরি যাওয়া সামগ্রি উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিল ইংরেজবাজার থানার পুলিশ

চুরি যাওয়া সামগ্রি উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিল ইংরেজবাজার থানার পুলিশ

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদহঃ ফের চুরি যাওয়া সামগ্রি উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিল ইংরেজবাজার থানার পুলিশ।ইংরেজবাজার থানার বিভিন্ন প্রান্তে হানা দিয়ে চুরি সামগ্রি গুলি উদ্ধার করে পুলিশ। শুক্রবার থানা প্রাঙ্গন থেকে বাইক মোবাইল সহ বিভিন্ন সামগ্রি গুলি তুলে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে।

গত কয়েক মাসে ইংরেজবাজার থানার বিভিন্ন প্রান্ত থেকে মোটর বাইক মোবাইল সহ সোনার অলঙ্কার চুরির ঘটনা ঘটে। ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের হলে তদন্তে নামে পুলিশ। তদন্তে নেমে ইংরেজবাজারের বিভিন্ন প্রান্ত থেকে চোরাই সামগ্রি গুলি উদ্ধার করে। পুলিশ সুত্রে জানা গিয়েছে চুরি যাওয়া ১৮ টি মোটর বাইক,না মীদামি কোম্পানীর ১৮ টি মোবাইল, একটি টোটো, একটি দেবতার সোনার অলঙ্কার ও কম্পিউটার সামগ্রি উদ্ধার হয়। শুক্রবার থানা প্রাঙ্গন থেকে প্রকৃত মালিকদের হাতে চুরি সামগ্রি গুলি তুলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন মালাদা জেলা পুলিশ সুপার অর্নব ঘোষ, ইংরেজবাজার থানার আইসি পুর্ণেন্দু কুন্ডু সহ অনান্য আধিকারিকেরা। এদিন নথিপত্র যাচাই করে সামগ্রি গুলি তুলে দেওয়া হয়। চুরি যাওয়া সামগ্রি গুলি ফেরৎ পেয়ে জেলা পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন সকলে।

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.