Breaking News
Home >> Breaking News >> বনধে কংগ্রেস কে সেভাবে দেখা না গেলেও বামেরা রেলের ট্রাকে

বনধে কংগ্রেস কে সেভাবে দেখা না গেলেও বামেরা রেলের ট্রাকে

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: সপ্তাহের প্রথম দিনে পেট্রল, ডিজেল, কেরোসিন এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শুরু হয়েছে দেশজুড়ে ভারত বনধ। মূলত কংগ্রেস ডাক দিলেও সঙ্গে যোগ্য সঙ্গত দিচ্ছে বাম দলগুলি।

এ দিন সকাল ৬টা থেকে শহরের বেশ কিছু প্রান্তে প্রান্তিক অবরোধ শুরু করে বাম কর্মী সমর্থকরা। লাল ঝান্ডা হাতে দোকান বন্ধের জন্য হাজির হয়। বসে পড়েন রেল ট্রাকে। লাইনের পাথরে রাখা হয় লাল পতাকা।

সকাল ৭টা নাগাদ, দাশনগর স্টেশনে চলে আসে গুটিকয়েক বাম কর্মী সমর্থক। পেট্রল, ডিজেল, কেরোসিন সহ রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি হবে কেনো শুরু হয় স্লোগান দেওয়া। আটকে পড়ে এক্সপ্রেস ট্রেন। ইঞ্জিনের সামনে উঠে পড়ে কিছু বাম কর্মী। ছুটে আসে পুলিশ। কিন্তু সেই সময় কে শোনে কার কথা। উল্টে বনধে পাশে থাকার জন্য সাধারণ মানুষদের আহবান জানানো হয়।

এর কিছু সময় পরে দাশনগর থেকে দেড় কিলোমিটার দূরে শানপুর মোড়ে চলে আসে বাম সমর্থকরা। একের পর এক দোকানের সামনে বনধের বিষয় নিয়ে স্লোগান দেওয়া হয়। এমনিতেই অন্যান্য কর্মব্যস্ত দিনের তুলনায় রাস্তায় ভিড় অনেকাংশে কম। যান চলাচল মোটের উপর স্বাভাবিক। তার উপর ঝান্ডা হাতে নেতাদের আগমনে সকাল টা বাকি দিনের থেকে অন্য রকম।

এছাড়াও চেক করুন

নদীয়ার বেথুয়াডহড়ীতে রক্তদান ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল বেথূয়াডহরী টাউনক্লাব

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদীয়া: গ্রীষ্মের দাবদাহে অতিষ্ঠ ক্লান্ত মানুষ যখন স্বস্তির জন্য হাসফাঁস …

Leave a Reply

Your email address will not be published.