Breaking News
Home >> Breaking News >> তুফানগঞ্জের দুঃস্থ ছাত্রীর পাশে শিলিগুড়ির এক ব্যক্তি, করলেন আর্থিক সাহায্য

তুফানগঞ্জের দুঃস্থ ছাত্রীর পাশে শিলিগুড়ির এক ব্যক্তি, করলেন আর্থিক সাহায্য

মনিরুল হক, কোচবিহারঃ চিলাখানা ২ নং গ্রাম পঞ্চায়েতের ঘোগারকুটি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সুপ্রিয়া দাসের পড়াশোনার জন্য আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এক ব্যক্তি। ওই ব্যক্তির নাম সাধন কুমার দাস। তার বাড়ি শিলিগুড়ির সূর্য সেন কলোনিতে। তিনি বিএসএনএলে চাকুরি করতেন।

ঘোগারকুটি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সুপ্রিয়া দাসের পারিবারিক অবস্থা খারাপ জানতে পেরে তিনি তার পড়াশোনার ক্ষেত্রে সাহায্যের জন্য এগিয়ে আসেন। গতকাল তিনি ওই ছাত্রীর পড়াশোনার সাহায্য স্বরূপ নগদ আড়াই হাজার টাকা তুলে দেন। স্নাতকস্তরে পড়াশোনার জন্য আগামী তিন বছর ওই ছাত্রীর পড়াশোনার জন্য মাসিক ৫০০ টাকা করে সাহায্য করবেন বলেও জানান তিনি।

চিলাখানা ২ নং গ্রাম পঞ্চায়েতের ঘোগারকুটি কালিবাড়ি এলাকার বাসিন্দা মদনমোহন দাসের মেয়ে সুপ্রিয়া দাস৷ মেয়ের পড়াশোনার খরচ চালাতে অসুবিধা হওয়ায় মদনমোহন বাবু সুপ্রিয়ার স্কুলের রাস্টবিজ্ঞানের শিক্ষক বিপদতাড়ন দাসের কাছে বিষয়টি জানান।

ওই শিক্ষক সুপ্রিয়ার পড়াশোনার ক্ষেত্রে সাহায্যের জন্য শিলিগুড়ির সূর্য সেন কলোনির বাসিন্দা সাধন কুমার দাসের সঙ্গে যোগাযোগ করেন। এরপরই সাধন বাবু সুপ্রিয়ার পড়াশোনার জন্য আর্থিক সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন। গতকাল সাধন বাবু সুপ্রিয়ার বাড়িতে এসে পড়াশোনার জন্য নগদ আড়াই হাজার টাকা প্রদান করে পাশে দাঁড়ান।
সাধন বাবু বলেন, “আমি দুঃস্থ ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করি। প্রায় ৪০ বছর ধরে এমন করে আসছি।

আমার মা বাবার থেকে এই প্রেরণা পেয়েছি। কাজের থেকে অবসর নেওয়ার পর এই ধরণের কাজে নিজেকে যুক্ত রেখেছি। আর্থিক অনটনের জন্য যারা পড়াশোনা করতে সমস্যায় পরে, তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিই। অসহায় ও অসুস্থ মানুষকেও সাহায্য করি।”

এছাড়াও চেক করুন

রাহুলজি শুধু চৌকিদার বলে হাক দিলে হয় না, মানুষ শক্ত হাতের কাজ দেখতে চায়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ: ভোট উৎসব শেষ। গণনা অনেকাংশ সম্পূর্ণ। দেশ দেখল প্রবল গেরুয়া বিক্রম। …

Leave a Reply

Your email address will not be published.