Breaking News
Home >> Breaking News >> এবিভিপির মিছিল ঘিরে উত্তেজনা শিলিগুড়িতে

এবিভিপির মিছিল ঘিরে উত্তেজনা শিলিগুড়িতে

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শহর শিলিগুড়িতে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের (ABVP) মিছিল ঘিরে উত্তেজনা ছড়াল। এদিন শিলিগুড়িতে মিছিলে যোগ দিতে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে এবিভিপির কর্মী-সমর্থকরা ট্রেনে করে পৌঁছান। অপরদিকে এই খবর পেয়ে স্টেশন ও বাস স্ট্যান্ডে তাদের আটকায় পুলিশ। শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম সংলগ্ন এলাকায় মোতায়েন করা হয় বিশাল পুলিশ ও র‌্যাফ। যার ফলে শহরের বিভিন্ন এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়।অন্যদিকে এদিন এবিভিপির ধরনা মঞ্চে আসেন ইসলামপুরের নিহত ছাত্র রাজেশ সরকারের মা ঝরনা সরকার ও আহত ছাত্র বিপ্লব সরকারের মা সরস্বতী সরকার। এবং সেই মঞ্চ থেকে রাজেশের মা বলেন সঠিক ভাবে তদন্ত হচ্ছে না। সিআইডি তদন্তের উপর আমার আস্থা নেই। আমরা সিবিআই তদন্ত চাই। তাই এখানে এসেছি।

অন্যদিকে সরস্বতীদেবী বলেন, আমার ছেলেকে গুলি করল। পুলিশ কেন সব লুকোচ্ছে। সঠিকভাবে তদন্ত করুক। আমাদের সিবিআই তদন্ত চাই। তাহলেই সঠিক তদন্ত হবে। এর পাশাপাশি জানা গিয়েছে নিউ জলপাইগুড়ি স্টেশনে এবিভিপি কর্মীরা এলে বেশ কিছু দুষ্কৃতী তাঁদের মারধর করেন বলে অভিযোগ। এরপরেই উত্তেজনা ছড়াল এনজেপি স্টেশন চত্বর। এবং খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন আরপিএফ,জিআরপি ও এনজেপি থানার বিশাল পুলিশ বাহিনী। অবশেষে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এবং আহত কর্মীদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অপরদিকে এবিভিপির পাশাপাশি ব়্যালি বের করে দার্জিলিং জেলা তৃণমূল ছাত্র পরিষদ।

এদিন এই মিছিটি শিলিগুড়ির পানিট্যাঙ্কি মোড় থেকে শুরু হয়ে শেষ হয় ভেনাস মোড়ে গিয়ে। এবং এই মিছিলে পা মেলান রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। যদিও এদিন পর্যটনমন্ত্রীকে প্রশ্ন করা হয় যে এবিভিপির মিছিলের কি পাল্টা মিছিল এর উত্তরে তিনি বলেন যে তৃণমূল কংগ্রেস কোউকে অনুসরণ করে চলে না। বরং তৃণমূল কংগ্রেসেকে অনুসরণ করে চলে অনেকেই। এবং মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে পথে দিয়ে যায় সেই পথ দিয়ে অন্যরা অনুসরণ করতে গিয়ে পথভ্রষ্ট হন। কারন তৃণমূল কংগ্রেসের শিকড় অনেক গভীর পর্যন্ত।

এছাড়াও চেক করুন

দার্জিলিং-এ জয়ী বিজেপি প্রার্থী রাজু বিস্তা, খুশির হাওয়া পাহাড় থেকে সমতলে

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ দার্জিলিং লোকসভা আসনে বিপুল ভোটে জয় পেল বিজেপি প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published.