Breaking News
Home >> Breaking News >> মিমির হাত ধরে এলো “অপরূপা”

মিমির হাত ধরে এলো “অপরূপা”


ঋদ্ধি ভট্টাচার্য,কলকাতা: বাঙালীর সর্বশ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসবের প্রাক্কালে বাঙালী কুমারী-যুবতী ও মহিলাদের স্বর্ণালঙ্কারে আভূষিত করতে পশ্চিমবঙ্গের বাজারে ‘অপরূপা কালেকশন’ আনল দেশের অগ্রণী স্বর্ণ-জহরত ও হীরা ব্যবসায়ী ‘তানিস্ক’।

‘অপরূপা কালেকশন’-এ থাকছে ৫০ টার মতো আনকোরা নতুন গয়নার সম্ভার। এরমধ্যে যেমন থাকছে নেকলেস সেট তেমনই থাকছে টাই-হার্স, লোহা, শঙ্খ, পলা, দুল ও আংটি-র মতো মনোলোভা গয়না। কলকাতার এক বিলাসবহুল হোটেলে এক সাংবাদিক সম্মেলন করে ‘অপরূপা কালেকশন’-এর বাজারে আসার কথা ঘোষণা করেন, টাইটান কোম্পানী লিমিটেড-এর মার্কেটিং, জুয়েলারী ডিভিশন-এর এসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট দীপিকা সব্রওয়াল তিওয়ারী। টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম নায়িকা তথা তানিস্ক-এর পশ্চিমবঙ্গ বিভাগের ব্রাণ্ড এম্বাসাডার মিমি চক্রবর্তী-র উপস্থিতিতে আজ ‘অপরূপা কালেকশন’-এর বাজারজাতকরণের কথা ঘোষণা করা হয়। তানিস্ক-এর তরফ থেকে জানানো হয়েছে “পশ্চিমবঙ্গে অবস্থিত ‘তানিস্ক’-এর সমস্ত শাখাতেই এই ‘অপরূপা কালেকশন’ মিলবে। এই কালেকশন-এর দাম শুরু হচ্ছে ২০ হাজার টাকা থেকে।এই মুহূর্তে সমগ্র রাজ্যে ‘তানিস্ক’-এর ১৬ টা শাখা আছে এবং পশ্চিমবঙ্গ-এ মোট ২০-টি শাখা আছে।‘তানিস্ক’ থেকে আরো জানানো হয়েছে, “৯ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত ‘তানিস্ক’ থেকে জহরত ও হীরা-র গয়না কিনলে মজুরীর ওপর পশ্চিমবঙ্গবাসীদের জন্য অতিরিক্ত ২৫ শতাংশ হারে ছাড়া দেওয়া হবে।”এছাড়াও এরা একটি অভিনব উপায় একটি ফ্যাশন শো-এর আয়োজন করেছিল যা কেড়ে নিয়েছে দর্শকদের মন ।এখানে রাম্প শো তে কেউ হাঁটলেন প্রদীপ নিয়ে আবার কেউ হাঁটলেন ঘট ও বেল পাতা নিয়ে এবং সাধারণ দর্শকদের তাদের এই বিশাল কালেকশন তুলে ধরলেন ।শো স্তপার হিসেবে দেখা গেলো টলিউড-এর বিখ্যাত অভিনেত্রী মিমি চক্রবর্তী-কে এবং তিনিও খুবই খুশি এমন একটি নতুন ধরণের কালেকশন পেয়ে যা পরে তিনি এই পুজো কাটাতে পারবেন।

এছাড়াও চেক করুন

নদীয়ার বেথুয়াডহড়ীতে রক্তদান ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল বেথূয়াডহরী টাউনক্লাব

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদীয়া: গ্রীষ্মের দাবদাহে অতিষ্ঠ ক্লান্ত মানুষ যখন স্বস্তির জন্য হাসফাঁস …

Leave a Reply

Your email address will not be published.