Breaking News
Home >> Breaking News >> বর্ধমানে রাস্তা কেটে, রাস্তা সংস্কারের দাবি জানালেন গ্রামবাসীরা

বর্ধমানে রাস্তা কেটে, রাস্তা সংস্কারের দাবি জানালেন গ্রামবাসীরা

স্টিং নিউজ সার্ভিস, বর্ধমানঃ অনুরোধ, অবরোধ,দরবার কিছুতেই কাজ হয় নি। তাই রাতের অন্ধকারে এবার রাস্তা কেটে রাস্তা সংস্কারের দাবি জানালেন গ্রামবাসীরা। বর্ধমান শহরের উপকণ্ঠে এই ঘটনা। তালিত দেওয়ান দিঘী লিংক রোডের অবস্থা বেহাল।গত একবছর স্থানীয় গ্রামবাসীরা বিডিও থেকে জেলাশাসক কিংবা জেলাপরিষদ সব জায়গাতেই ৬ কিলোমিটার বেহাল রাস্তা সংস্কারের জন্য দরবার করেছেন।

দরখাস্তের পর দরখাস্ত জমা পড়েছে জেলাপরিষদ থেকে জেলাশাসক কিংবা বিডিও দপ্তরে। শুকনো প্রতিশ্রুতি মিলেছে। কিন্তু সমস্যার সমাধানে জেলা প্রশাসন কিংবা ব্লক প্রশাসন কেউই এগিয়ে আসে নি। এগিয়ে আসেনি বিধায়ক বা অন্য জনপ্রতিনিধিরা। বর্ষার আগে রাস্তা সংস্কারের কাজ শুরু হয়েছিল। কিন্তু এখন তাও বন্ধ হয়েগেছে। কি কারণে বন্ধ? উত্তর অজানা।

নিরুপায় বাসিন্দারা তাই শেষ পর্যন্ত রাস্তা কেটে রাস্তা সংস্কারের দাবী জানালো ক্ষুদ্ধ, নিরুপায় গ্রামবাসীরা বীজপুর,নতুনগ্রাম,পালিতপুর,সিজেপাড়া সহ কমবেশী ৬ – ৭ টি গ্রামের কয়েক হাজার বাসিন্দা প্রতিদিন সমস্যায় পড়ছেন।সমস্যায় পড়ছে স্কুল পড়ুয়ারাও। গ্রামবাসীরা জানান ভারী যানবাহন ও ওভারলোডের ট্রাক লরির জন্যই রাস্তার এই বেহাল দশা।খানাখন্দে ভরা লিংক রোডে নিত্যদিনই ছোট বড় দুর্ঘটনা লেগেই আছে।তবু বেহাল রাস্তা মেরামতের জন্য ঘুম ভাঙ্গেনি প্রশাসনের।

বর্ধমান স্টেশনের পাশে কাটোয়া ব্রীজে ভারী যান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারী হওয়ার পরই গত কয়েক বছরে পণ্য পরিবহনের একমাত্র রাস্তা তালিত দেওয়ান দিঘী লিংক রোড।মূলত স্পজ আয়রন কারখানার কাঁচামাল বোঝাই ট্রাক, লরি যাতায়াত করে।যাতায়াত করে কাটোয়া বা নদীয়া ও কালনার মালবাহী ট্রাক।ফলে রাস্তা কাটায় ওই পথে যাতায়াতকারী ট্রাক গুলি আটকে পড়েছে। ভোর থেকে রাস্তা কাটা অবস্থায় পড়ে থাকলেও টনক নড়ে নি প্রশাসনের।

এছাড়াও চেক করুন

বকেয়া টাকা না মেলায় কাজে যোগ দিলেন না বাগানের শ্রমিকরা

শোভন মজুমদার, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, আলিপুরদুয়ার: বেতন বাকি, তাই কাজে যুক্ত হলো না বাগানের শ্রমিকরা …

Leave a Reply

Your email address will not be published.