Breaking News
Home >> Breaking News >> চলো পাল্টাই স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে দুঃস্থদের বস্ত্রবিতরণ ও মধ্যাহ্ণ ভোজনের ব্যবস্থা

চলো পাল্টাই স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে দুঃস্থদের বস্ত্রবিতরণ ও মধ্যাহ্ণ ভোজনের ব্যবস্থা

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া: বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো।পুজো মানেই নতুন জামাকাপড় পড়ে দেদার খাওয়া, বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া,সব মিলিয়ে আনন্দে মেতে ওঠা।কিন্তু এমন অনেকই রয়েছে,যাদের জীবনে পুজোর দিন আর বছরের অন্য পাঁচটা দিনের মধ্যে কোনও পার্থক্য নেই।তাঁদের পরনে কাপড়,পেটের জন্য দুবেলা দুমুঠো অন্ন জোগানে কষ্টসাধ্য ব্যাপার।

সেইসব দুঃস্থ মানুষদের কথা মাথায় রেখে কাটোয়ার চলো পাল্টাই নামে একটা স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে কাটোয়ার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানের মাধ্যমে বস্ত্র বিতরণ করা হল ও তাঁদের মধ্যাহ্ণ ভোজনের ব্যবস্থাও করা হয়েছে।এদিন কাটোয়া শহরের ভবঘুরে দুঃস্থ অসহায় ২০০ জন বয়স্কা মহিলাদের হাতে বস্ত্র তুলে দেওয়া হয়।দুপুরের খাবারের মেনুতে ছিল স্যালাড,বেগুনি,ভাত,ডাল,পনির,আলু-কপির তরকারি, চাটনি,পাপড়,মিস্টি ও জোয়ান।

বস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাফিক ও সি সংগ্রাম মোহিত,কাটোয়া থানা এস আই প্রদীপ রায়,পানুহাট রাজমহিষী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমলাকান্ত চক্রবর্ত্তী,সংস্থার সদস্য পুলক বিশ্বাস, বাবন ঘোষ,বিশ্বপ্রিয়া মণ্ডল, অনিবার্ণ ঘোষ,বিশ্বনাথ ঘোষ,অনিতা সাহা,সোনালী বিশ্বাস লক্ষ্মী দাস সহ প্রমুখও।

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.