Breaking News
Home >> Breaking News >> ইছাপুরে যুবক খুনের ঘটনায় প্রত্যক্ষদর্শীর কথা অনুযায়ী গুলি লক্ষভ্রষ্ট হয়ে মারা যায় জয়ন্ত

ইছাপুরে যুবক খুনের ঘটনায় প্রত্যক্ষদর্শীর কথা অনুযায়ী গুলি লক্ষভ্রষ্ট হয়ে মারা যায় জয়ন্ত

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: গতকাল রাতে ইছাপুর রামনগরে যুবক খুনের ঘটনায় স্হানীয় এক ব্যাবসায়ী বিশ্বজিৎ দাসের বক্তব্য, জয়ন্ত সরকার নামে যে যুবক গুলিবিদ্ধ হয়, সে কুখ্যাত দুষ্কৃতী অভীর সঙ্গে ওই এলাকায় এসে মদ্যপ অবস্থায় গুলি চালিয়ে এলাকায় সন্ত্রাস চালাচ্ছিল। সেই সময় বিশ্বজিৎ দাসের বাড়ির সামনের একটি আয়না ভেঙে দেয় তারা। এই ঘটনার প্রতিবাদ করলে ওই ব্যবসায়ীকে লক্ষ করে গুলি করে অভী। সেই সময় কথা কাটাকাটি করতে গিয়ে বিশ্বজিৎ বাবুর সামনে জয়ন্ত চলে এলে গুলিটি জয়ন্তর পিঠের নিচে লাগে এবং সামনে দিয়ে বেড়িয়ে যায়।

স্হানীয় বাসিন্দাদের বক্তব্য রামনগর মাঠের মধ্যে প্রায় তিন রাউন্ড গুলি চালায় ওই দুষ্কৃতীরা তারপর এলাকায় এসে দুই তিন রাউন্ড গুলি করে দুষ্কৃতীরা। তার মধ্যেই একটি গুলি দুষ্কৃতী দলের সঙ্গে থাকা জয়ন্তর লাগে।
এর আগেও এলাকায় একাধিক মানুষকে বন্দুক ঠেকিয়ে টাকা চাওয়া মস্তানি করার অভিযোগ রয়েছে এই সমাজবিরোধী দলের বিরুদ্ধে। এলাকার মানুষজন এই ধরনের দুষ্কৃতী কাজকর্মে খুবই ভয়ে রয়েছেন।
নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং জানান, “অভী নামের এই অভিযুক্ত যুবকের বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ আছে। থানায় তিনি নিজে দাড়িয়ে থেকে ওর বিরুদ্ধে অভিযোগ দায়ের করিয়েছিলেন। তিনি চাই পুলিশ আইন অনুয়ায়ী পদক্ষেপ নিক। আমি আমার নেত্রী সকলেই আমরা সমাজ বিরোধীদের বিরুদ্ধে।”

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.