Breaking News
Home >> Breaking News >> মুখ্যমন্ত্রী’র পূজা অনুদানের চেক পেয়ে খুশি নদিয়ার পলাশীপাড়া থানা এলাকার দুর্গাপূজা উদ্যোক্তারা

মুখ্যমন্ত্রী’র পূজা অনুদানের চেক পেয়ে খুশি নদিয়ার পলাশীপাড়া থানা এলাকার দুর্গাপূজা উদ্যোক্তারা

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট নদিয়া: দুর্গাপূজা অনুদান নিয়ে বুধবার আশানুরুপ ফলাফল হতেই পলাশীপাড়া থানা এলাকার ৩৮ টি পূজা কমিটি কে চেক তুলে দেওয়া হল।এদিন তেহট্ট – ২ নম্বর ব্লকে একটি অনুষ্ঠানের মধ‍্যদিয়ে পশ্চিমবঙ্গ সরকার লেখা ১০ হাজার টাকার চেক তুলে দিলেন পলাশীপাড়া থানার ওসি সুজয় মণ্ডল, তেহট্ট – ২ নম্বর বিডিও শুভ সিংহ রায়, পঞ্চায়েত সমিতির সভাপতি রনদা প্রসাদ বোস,পঞ্চায়েত সমিতির সদস্য অজয় মণ্ডল ও সমাজ কর্মী মতিউর রহমান সহ পুলিশ আধিকারিকরা।

চেক হাতে পেয়ে খুশির অন্ত নেই পূজা কমিটির কর্তাদের। এই অনুষ্ঠানে ওসি সুজয় মণ্ডল পুজা উদ্যোক্তাদের উদ্দেশ্যে বক্তব্যে সেভ ড্রাইভ সেফ লাইফ ও ডেঙ্গু প্রতিরোধের প্রসঙ্গ তোলেন এবং মানুষকে সচেতন করতে প্রচারের আহ্বান জানান।

এ দিন বেলার দিকে ফোন আসে রামনগর ষষ্টিতলা পূজা কমিটির সম্পাদিকা ইলা বিশ্বাস, রামনগর সুব্রত স্মৃতি সংঘ সম্পাদিকা শ‍্যামলী বিশ্বাস ও পলাশীপাড়া বকুলতলা পূজাকমিটির সম্পাদক স্বপন দাস-এর মোবাইলে। তাদের ১০ হাজার টাকার চেক নিয়ে যেতে ডেকে পাঠানো হয়। এই খুশির খবর পেয়ে তারা সকলকে জানান। থানার পক্ষ থেকে আমাদের হাতে তুলে দেওয়া হয় ১০ হাজার টাকার চেক। খুশির সীমা ছাড়িয়ে যায়।

এই উদ্যোক্তারা জানান এত বছর পূজা করছি প্রথম বার সরকারি সাহায্য পেলাম, এই সময় দুর্গাপূজা করাটা অতন্ত্য ব্যয়বহুল। সেখানে ১০ হাজার টাকা সরকারি সাহায্য মেলাটা অনেকটা স্বস্তির। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের পাশাপাশি সেভ ড্রাইভ সেফ লাইফ ও ডেঙ্গু প্রতিরোধে প্রচারে সাহায্য দেবে ওই টাকা। তবে মামলা দায়ের হতে নিরাশ হয়ে পরেছিলাম চেক পেয়ে খুশি।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.