Breaking News
Home >> Breaking News >> নদীয়ার বেথুয়াডহরি ফুলতলা ব্যবসায়ী সমিতি ও সিনেমা রোডের অধিবাসীবৃন্দের দুর্গাপূজার সুবর্ণ জয়ন্তী বর্ষ

নদীয়ার বেথুয়াডহরি ফুলতলা ব্যবসায়ী সমিতি ও সিনেমা রোডের অধিবাসীবৃন্দের দুর্গাপূজার সুবর্ণ জয়ন্তী বর্ষ

নবেন্দু ভট্টাচার্য , স্টিং নিউজ করেসপনডেন্ট , নাকাশিপাড়া নদিয়া: নদিয়া নাকাশিপারার বেথুয়া ডহরি ফুলতলা রোডের ব্যবসায়ী সমিতি ও শিবানি সিনেমা রোডের অধিবাসী বৃন্দের দুর্গা পুজো এবার 50 বছর পা রাখল। এই সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে নানাভাবে আয়োজন করা হয়েছে । প্রথা অনুযায়ী নারকেল ভেঙে, পায়রা উড়িয়ে, বেলুন উড়িয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক সূচনা করেন বিশিষ্ট ব্যবসায়ী এবং পূজা কমিটির সভাপতি সাধন দত্ত ।

এই উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় , বেথূয়াডহরী বাজারে। প্রমিলা ঢাকিদের বাজানো ঢাক ছিল বিশেষ আকর্ষণ। ঢাকিরা পথপরিক্রমা করে। সন্ধ্যেবেলায় আনুষ্ঠানিক সূচনা করেন নাকাশিপাড়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিয়তোষ রায় । প্রতিদিনই চলবে নানান ধরনের অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নর নারায়ন সেবা বিশেষ আকর্ষণ সুদূর বম্বে থেকে আগত বিশিষ্ট সঙ্গীত শিল্পীর অনুষ্ঠান।

এছাড়া রক্তদান বস্ত্রদান এর আয়োজন করা হয়েছে। এবারে পুজোর বাজেট মোট 12 লক্ষ টাকা এবং প্রতিমার মূল্য ২ লক্ষ টাকার উপর । সহায়তা নাকাশিপাড়া পুলিশ প্রশাসন । বৃষ্টি অসুরকে উপেক্ষা করে ও চলে অনুষ্ঠান সমাগম হয় দর্শনার্থীদের। বিকালের পর বৃষ্টি থেমে গেলে খুশিতে ভরে উঠে পূজা কমিটির উদ্যোক্তা ও সাধারণ মানুষের। দুদিন গৃহ বন্দি থাকার পর আজ স্বস্তি পেল সকলে প্রতিমা দর্শনের আশায় বুক বেঁধেছে । আর আপামর বাঙালি বলে ওঠে ‘একটি বছর পর এমা এল ঘরে, খুশিতে তাই মন যে ওঠে ভরে।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.