Breaking News
Home >> Breaking News >> পুজোয় নজর কাড়লো যোধপুর পার্ক সার্বজনীন

পুজোয় নজর কাড়লো যোধপুর পার্ক সার্বজনীন

ঋদ্ধি ভট্টাচার্য,কলকাতাঃ-বাঙালিদের শ্রেষ্ট উৎসব দূর্গা পুজো আর তার প্রভাব পড়েছে মহালয়-এর দিন থেকেই । পুজো মণ্ডপে ভিড় নজর কেড়েছে বহু মানুষজনের । তার মধ্যে কলকাতার যোধপুর পার্ক সর্বজনীন-এর পুজোর শুভ উদ্ভোদন হয় গেলো মহা পঞ্চমীতেই।

উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক শ্রী সৌরভ গাঙ্গুলী।মূলত পুরোনো ডাক-হরকরা, রানার এবং পয়সা যে আজ বিলুপ্তর পথে সেই থিম নিয়েই গড়ে উঠেছে এই মণ্ডপ।থিম বনাম বারোয়ারি-তে নজর কেড়েছে বহু দর্শকদের।

এই অনুষ্ঠানে কমপ্লান-এর সাথে যৌথ ভাবে হয় এবং এখানে প্রধান উদ্দেশ্য ছিল সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া তাদের মূল কথা “কম প্রোটিন চলবে না” এবং তার জন্য সারা কলকাতার বহু নামি স্কুল থেকে উপস্থিত হয়েছিল বহু ছাত্র-ছাত্রী ও অধ্যক্ষরা।এখানে সৌরভ গাঙ্গুলীর হাত ধরে একটি নতুন উদ্যোগ-এর ঘোষণা করেন।

কলকাতার ১০০-টি বিভিন্ন স্কুল এর দ্বিতীয় থেকে ষষ্ট শ্রেণী সমস্ত ছাত্র-ছাত্রী-রা ছবির মাধম্যে তাদের স্বপ্নকে সাজিয়া তুলবে এবং তাদের মধ্যেই থেকে ২০ জন সেরা ছাত্র-ছাত্রী কে খুঁজে নেবেন বাংলার প্রাক্তন অধিনায়ক যাদের ১ লক্ষ টাকার পুরস্কার দেওয়া হবে এবং তারা সেই অর্থ দিয়া নিজেদের স্বপ্ন গড়ে তুলবে।এই পুরস্কার বিতরণ করা হবে আগামী ১৪-ওই নভেম্বরএ।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.