Breaking News
Home >> Breaking News >> তৃনমুলের গোষ্ঠীদ্বন্দ্বে অতিষ্ঠ হয়ে আন্দোলনে নামল সাধারন মানুষ

তৃনমুলের গোষ্ঠীদ্বন্দ্বে অতিষ্ঠ হয়ে আন্দোলনে নামল সাধারন মানুষ

মনিরুল হক, কোচবিহারঃ তৃণমূলের দুই গোষ্ঠীর গোষ্ঠীদ্বন্দ্বে অতিষ্ঠ এলাকার সাধারণ মানুষ। এলাকায় বাড়ছে সমাজবিরোধীদের দৌরাত্ম্য। নষ্ট হচ্ছে গ্রামের শান্তি শৃঙ্খলা। নিত্য দিনেই চলছে ‌বোমাবাজী, দোকান পাঠ, বাড়ি গাড়ি, ভাঙ্গচুর। এই সবের বিরুদ্ধে এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার দাবিতে পথ‌ অবরোধ করলো দিনহাটা ২‌ নং ব্লকের বুড়ির হাট-২ গ্রাম পঞ্চায়েতের মর্নেয়া বাজার এলাকার ব্যবসায়ী ও সাধারণ মানুষ।

বুধবার বেলা সাড়ে বারোটা নাগাদ এই অবরোধ শুরু হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সাহেবগঞ্জ থানার পুলিশ। পরে দীর্ঘসময় ধরে পথ অবরোধ চলার পর পুলিশের হস্তক্ষেপে অবরোধ উঠে যায়। এদিনের এই অবরোধে নেতৃত্ব দেন এলাকার ব্যবসায়ী প্রশান্ত রায়, আব্দুল মান্নান রহমান, বেলাল মিঞা, মানিক রায়, কপিল দেব কোঙ্গার সহ আর অনেকে।

দিনহাটা মহকুমায় বিভিন্ন এলাকায় তৃণমূলের দুটি গোষ্ঠী যুব ও মাদারের মধ্যে দ্বন্দ্ব অব্যাহত। এক গোষ্ঠী অপর গোষ্ঠীর বিরুদ্ধে রীতিমত বোমা ও বন্দুক নিয়ে আক্রমনে নেমেছে। সোমবার গভীর রাতে মর্ণেয়া বাজারে দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। চলে বোমাবাজি। ভাঙচুর হয় দোকানপাট এমনকি তৃণমূলের পার্টি অফিস। তৃণমূলের এই গোষ্ঠী বাজীতে সাধারণ মানুষ অতিষ্ঠ। এর বিরুদ্ধে পথে নামেন এলাকার ব্যবসায়ী ও সাধারণ মানুষ।

ব্যবসায়ী প্রশান্ত রায় বলেন, “তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে এলাকায় যেভাবে বোমাবাজি চলছে তাতে সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে। এলাকার সাধারন মানুষ ও ব্যবসায়ীরা অতিষ্ঠ হয়ে উঠেছে। এলাকার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে তার জন্য আজ মর্নেয়া বাজারে পথ অবরোধ শুরু হয়। পুলিশের আশ্বাসে পরে আমরা পথ অবরোধ তুলে নেই।”

এছাড়াও চেক করুন

দুর্নীতির অভিযোগে উত্তাল নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েত

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়াঃ নদিয়ার চাকদহের ঘেঁটুগাছি গ্রাম পঞ্চায়েতে দুর্ণীতির অভিযোগে উত্তালজেপি কর্মীদের বিক্ষোভ। …

Leave a Reply

Your email address will not be published.