Breaking News
Home >> Breaking News >> নদিয়ার পলাশীপাড়ার গোপীনাথপুরে পুরুষ ও মহিলাদের ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

নদিয়ার পলাশীপাড়ার গোপীনাথপুরে পুরুষ ও মহিলাদের ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট, নদিয়া:  পলাশীপাড়া থানার গোপীনাথপুর অজিত দাস মেমোরিয়াল অ্যাথলেটিক্স প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে ৩০ তম বার্ষিক আন্তঃজেলা ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছিল গোপীনাথপুর নেতাজী বিদ্যামন্দির হাই স্কুল মাঠে। ২৭ ও ২৮ অক্টোবর এই দুদিন ব‍্যাপী অনুষ্ঠানের প্রথম দিনে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । আজ দ্বিতীয় দিনে ক্রীড়া প্রতিযোগিতায় পুরুষ সর্বসাধারণ জন্য ১২ কি:মি: এবং মহিলা সর্বসাধারণের ৫ কি:মি: ম্যারাথন দৌড় যা শুরু হয়েছিল যথাক্রমে বেতাই ও রানিনগর থেকে এবং শেষ হয়েছে ওই স্কুল মাঠে।

পুরুষ বিভাগের ১২ কি:মি: দৌড়ে প্রথম হয়েছেন কল্যাণীর ঋষিকেশ চক্রবর্তী এবং মহিলা বিভাগের ৫ কি:মি: দৌড়ে প্রথম হয়েছেন নাকাশিপাড়ার সাবানা খাতুন। এই দৌড় প্রতিযোগিতার বিজয় এবং বিজয়িনীদের হাতে উদ‍্যোক্তাদের পক্ষ থেকে অর্থমূল্য তুলে দেওয়া হয়। এছাড়াও এখানে সারাদিন ব্যাপী অনুষ্ঠিত হয় লং জাম্প, হাই জাম্প ও দৌড়- অন্যান্য প্রতিযোগিতা।

এই ক্রীড়া প্রতিযোগিতা উপস্থিত ছিলেন তেহট্ট – ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি রণদা প্রসাদ বোস, সহ-সভাপতি মমতাজ বেগম, গোপীনাথপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুকিতা সর্দার, উপপ্রধান মিঠু বিশ্বাস,বিশিষ্ট ক্রীড়াবিদ লক্ষণ কবিরাজ ও শংকর বিশ্বাস সহ অন্যান্য বিশিষ্ট ব‍্যক্তি বর্গ। ক্রীড়াবিদ ও প্রশিক্ষক বাসুদেব দাস বৈরাগ্য জানান গ্রাম বাংলার নতুন প্রজন্মকে তুলে আনতে আমাদের গ্রামবাসীদের সহযোগিতায় প্রতি বছর আমরা দু’দিন ব্যাপী, সাংস্কৃতিক ও ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে আসছি।এই প্রতিযোগিতা শেষে বিজয়ী বিজয়িনীদের হতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

‘এনআরএসে যাঁরা চিকিৎসকদের মেরেছে তাঁরা জামাতের লোক’ : দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : রবিবার ঝাড়গ্রাম শহরের স্টেশনপাড়ায় বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষকে …

Leave a Reply

Your email address will not be published.