Breaking News
Home >> Breaking News >> তোলাবাজির অভিযোগ দার্জিলিং জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতির বিরুদ্ধে, সরগরম শিলিগুড়িতে

তোলাবাজির অভিযোগ দার্জিলিং জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতির বিরুদ্ধে, সরগরম শিলিগুড়িতে

 

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এখন উত্তরবঙ্গ সফরে আর ঠিক তখনই দার্জিলিং জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি নির্ণয় রায়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠল।

যদিও তার বিরুদ্ধে প্রধাননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন জগন্নাথ যাদব নামে এক ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর অভিযোগ যে অনেক বছর থেকে শিলিগুড়ি রেগুলেটেড মার্কেট কমিটির তরফে আমার নামে ১৫০ স্কয়্যার ফুটের একটি দোকানঘর অনুমোদন করা হয়।

এরপর ন্যায্য পাওনা দিয়ে দিলেও বছরের পর বছর ধরে দোকানের চুক্তিপত্র তৈরি হয়নি। এরপর বেশ কিছুদিন আগে হঠাৎ করে দোকানে তালা ঝোলানো হয়। এরপর যখন তালা মারার কারণ জানতে মার্কেট কমিটির কাছে গেলে তাকে জানানো হয় জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সহ দু’জনের সঙ্গে যোগাযোগ করতে হবে।

তাঁদের সঙ্গে যোগাযোগ করা হলে দোকানের তালা খোলা ও চুক্তির জন্য তারা পাচলাখ টাকা দাবি করেন। এরপর বুধবার সন্ধ্যায় প্রধাননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করি। অন্যদিকে যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন দার্জিলিং জেলা সভাপতি নির্ণয় রায়। এই প্রসঙ্গে তিনি বলেন এইটা রাজনৈতিক ষড়যন্ত্র। তাকে ফাঁসানো হচ্ছে। প্রায় অনেক বছর হয়ে গেছে সেই এলাকায় যায়নি। এবং ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখুক। পুলিশ প্রশাসন সঠিক তদন্ত করুক।

আর যদি কোন ভাবে আমার বা আমাদের দোষ খুঁজে পাওয়া পায় তাহলে প্রশাসন যে শাস্তি দিবে তা মাথা পেতে নেবো। এর পাশাপাশি তিনি আরও বলেন ওই ব্যক্তিকে আমি চিনি না জানিও না। তাই রাজনৈতিক ভাবে আমার সঙ্গে না পেরে উঠে আমার ব্যক্তিগত জীবনে একটা কালি ছেটানো হল। এবং তিনি ওই ব্যবসায়ীর বিরুদ্ধে মানহানির মামলা করবো।

এছাড়াও চেক করুন

দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন রবি

মনিরুল হক, কোচবিহারঃ দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের …

Leave a Reply

Your email address will not be published.