Breaking News
Home >> Breaking News >> নাকাশিপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় এক স্কুল ছাত্রের মৃত্যু, গুরুতর জখম আরও এক

নাকাশিপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় এক স্কুল ছাত্রের মৃত্যু, গুরুতর জখম আরও এক

নবেন্দু ভট্টাচার্য, স্টিং নিউজ করেসপনডেন্ট, নদিয়াঃ মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক স্কুল ছাত্রের, গুরুতর জখম আরও এক স্কুল ছাত্র । ঘটনাটি ঘটেছে আজ বেলা পৌনে এগারটা নাগাদ নদীয়ার নাকাশীপাড়া থানার ধনঞ্জয়পুরে গ্রামে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম হুমায়ুন শেখ (১৮)। জখম ছাত্রের নাম আনজারুল শেখ (১৭)। দুজনের বাড়ি ধনঞ্জয়পুর গ্রামেই। দুজনে যথাক্রমে স্থানীয় ম্যাচপোতা হাইস্কুলের দ্বাদশ ও একাদশ শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে খবর, তাদের সঙ্গে ছিল মসিরুল শেখ নামে ওই স্কুলের আরও একজন ছাত্র। তিনজন একটা মোটরবাইকে চেপে দ্রুত গতিতে স্কুলে যাচ্ছিল। মাথায় কারোরই হেলমেট ছিল না । মসিরুল মোটরসাইকেল চালাচ্ছিল। মসিরুলে পিছনে বসেছিল হুমায়ুন এবং একদম শেষে ছিল আনজারুল।  আচমকাই তাদের বাইকের সামনে চলে আসে একটি মোটর ভ্যান।  মোটরভ্যান দেখেই তারা সজোরে মোটরসাইকেলের ব্রেক কষে। দ্রুত গতি থাকায় টাল সামলাতে না পেরে তিন জনেই গাড়ি থেকে পড়ে যায়।

জানা গিয়েছে, হুমায়ুন ও আনজারুলের মাথায় মারাত্মক চোট লাগে। তাদের দু’জনকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে হুমায়ুন মারা যায়। আনজারুলকে কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তবে আশ্চর্যজনকভাবে মোটর সাইকেলের চালক মসিরুল কোনো চোটই পায়নি। সে সম্পূর্ণ সুস্থ। ওই ছাত্রের মৃত্যুতে গোটা  ধনঞ্জয়পুরে গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

এছাড়াও চেক করুন

দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন রবি

মনিরুল হক, কোচবিহারঃ দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের …

Leave a Reply

Your email address will not be published.