Breaking News
Home >> Breaking News >> আর্থিক দুর্নীতির অভিযোগে তৃণমূলের দুই নেতার বিরুদ্ধে শাস্তির দাবীতে পোস্টার শিলিগুড়ির তৃণমূল কার্যালয়ে

আর্থিক দুর্নীতির অভিযোগে তৃণমূলের দুই নেতার বিরুদ্ধে শাস্তির দাবীতে পোস্টার শিলিগুড়ির তৃণমূল কার্যালয়ে

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ি রেগুলেটেড মার্কেট এর আর্থিক দুর্নীতির অভিযোগে তৃণমূলের দুই নেতার বিরুদ্ধে শাস্তির দাবীতে পোস্টার পরল তৃণমূল কার্যালয়। এদিন শিলিগুড়ির দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে অভিযুক্তদের শাস্তি দাবিতে পোস্টার দেখা গেলো।

প্রসঙ্গত শিলিগুড়ির নিয়ন্ত্রিত বাজারে আর্থিক দুর্নীতির অভিযোগে তৃণমূল কংগ্রেসর এক যুব নেতা ও এক ছাত্র নেতা সহ চারজনের বিরুদ্ধে প্রধান নগর থানায় লিখিল অভিযোগ দায়ের করেন জগন্নাথ যাদব নামে এক ব্যবসায়ী। অভিযোগ যে তিনি রেগুলেটেড বাজারে প্রায় অনেক বছর ধরে তিনি একটি দোকান নিয়ে ব্যবসা করছেন।

এরপর বেশ কয়েকদিন আগে বাজার কর্তৃপক্ষ আমার দোকানে তালা ঝুলিয়ে দেয়। এবং এরপর আমি যখন বাজার কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে তালা মারার কারন জানতে চাইলাম তখন আমাকে বলা হয় ওই নেতাদের সঙ্গে দেখা করতে হবে। এরপর যখন দেখা করতে গেলে পাঁচ লক্ষ টাকা দাবি করেন। এরপর বুধবার প্রধাননগর থানায় লিখিত অভিযোগ দায় করি। অন্যদিকে এই অভিযোগ অস্বীকার করছেন তারা।

এছাড়াও চেক করুন

দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন রবি

মনিরুল হক, কোচবিহারঃ দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের …

Leave a Reply

Your email address will not be published.