Breaking News
Home >> Breaking News >> অলোক নিতাই দাসের খুনীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে আদালত চত্বরে বিক্ষোভ তৃণমূল ছাত্র পরিষদের

অলোক নিতাই দাসের খুনীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে আদালত চত্বরে বিক্ষোভ তৃণমূল ছাত্র পরিষদের

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ দিনহাটা কলেজে তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠী সংঘর্ষে খুন হয় প্রথম বর্ষের ছাত্র অলোক নিতাই দাস। খুন হওয়া ছাত্র অলোক নিতাই দাসের খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে শুক্রবার দিনহাটা আদালত চত্বরে বিক্ষোভ দেখালো দিনহাটা কলেজের ছাত্র ছাত্রীরা।

শুক্রবার অলোক নিতাই দাসের খুনের অভিযুক্ত সাতজনকে আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করেন। এদিনের আদালত চত্বরে বিক্ষোভে নেতৃত্ব দেন ছাত্র নেতা আমির আলম, সরিফুল ইসলাম, সাবানা খাতুন সহ আরও অনেকে।
বিক্ষোভকারীদের অভিযোগ, কলেজ চত্বরে অলোক নিতাই ‌দাসকে নৃশংস ভাবে খুন করা হয়েছে। ওই খুনের ঘটনায় ২০ জন অভিযুক্তের মধ্যে সাতজনকে পুলিশ গ্রেফতার করতে পেরেছে। প্রধান আসামী তৃণমূল ছাত্র পরিষদের জেলা প্রাক্তন সভাপতি সাবীর সাহা চৌধুরী ও পুরসভার কাউন্সিলর জয়দীপ ঘোষকে এখনো পুলিশ গ্রেফতার করতে পারেনি। অবিলম্বে তাদের গ্রেফতার করে শাস্তি দেওয়া হোক।

উল্লেখ্য, তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠী সংঘর্ষের জেরে দিনহাটা কলেজের প্রথম বর্ষের ছাত্র অলোক নিতাই দাসের মৃত্যু ঘটে। ওই ঘটনায় মৃত ওই ছাত্রের পরিবারের তরফ থেকে ২০ জনের নামে অভিযোগ দায়ের করা হয়। তাদের মধ্যে তৃণমূল ছাত্র পরিষদের জেলা প্রাক্তন সভাপতি সাবীর সাহা চৌধুরী ও পুরসভার কাউন্সিলর জয়দীপ ঘোষ রয়েছেন। অভিযোগ দায়ের হওয়ার পর তৃণমূল কংগ্রেস ওই দুজনকে দল থেকে বহিস্কারের কথা ঘোষণা করে।

এছাড়াও চেক করুন

মনোনয়ন জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু

কার্তিক গুহ, ঝাড়গ্রাম : শনিবার দুপুরে মনোনয়ন পত্র জমা দিলেন বিএসপি প্রার্থী অশোক কুমার মুর্মু। …

Leave a Reply

Your email address will not be published.