Breaking News
Home >> Breaking News >> তুফানগঞ্জ বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত ১, আহত ১

তুফানগঞ্জ বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত ১, আহত ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ বোমা বানাতে গিয়ে বোমা বিস্ফোরণ হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। আহত হয়েছে আরও একজন। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার অসম-পশ্চিমবঙ্গে সীমান্তের বক্সিরহাটের ফলিমারি গ্রামের। বোমা বিস্ফোরণের দুজনের দু-হাত উড়ে গিয়েছে। তাদের একজনের ঘটনাস্থলে মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে তুফান গঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। একজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে স্থানান্তর করা হয় কোচবিহার জেলা হাসপাতালে। ওই ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম সাদেক শেখ। আহত ব্যক্তির নাম রফিকুল মিয়াঁ। তাদের বাড়ি বক্সিরহাটের ফলিমারি গ্রামের। রফিকুল মিয়াঁর ডান হাত বিস্ফোরণে উড়ে গেছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। বোমার আঘাতে সাদেক শেখের মৃত্যু হয়। তারা দুজনে ওই এলাকার মৎস্যজীবী। জানা গিয়েছে, এদিন রাতে নদীতে মাছ মারার জন্য বিশেষ এক ধরনের বোমা তৈরি করা হচ্ছিল। সে সময় হটাৎ একটি বিকট আওয়াজ হয়ে বোম বিস্ফোরণ হয়। বোমার আঘাতে রফিকুল মিয়াঁর ডান হাত উড়ে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় সাদেক আলী শেখের। তার সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

রফিকুল মিয়াঁর আত্মীয় দেলোয়ার মিয়াঁ বলেন, তারা দুজনে সেখানে মাছ ধরার জন্য কিছু একটা বানাচ্ছিল। সেই সময় বিস্ফোরণ হয় সেখানে রফিকুল মিয়াঁর ডান হাত উড়ে যায়। সে বর্তমান কোচবিহার এমজেএন হাসপাতালের ভর্তি রয়েছে। যে বোমাটি বিস্ফোরণ হয়েছে তা আদৌও মাছ ধরার জন্য বানানো হচ্ছিল কিনা কিংবা বোম তৈরি করার পিছনে অন্য কোন কারন ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

এছাড়াও চেক করুন

দার্জিলিং-এ জয়ী বিজেপি প্রার্থী রাজু বিস্তা, খুশির হাওয়া পাহাড় থেকে সমতলে

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ দার্জিলিং লোকসভা আসনে বিপুল ভোটে জয় পেল বিজেপি প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published.