Breaking News
Home >> Breaking News >> হুগলীর পুরশুড়ায় পারভেজ একাই ১০০, মাদার তৃনমূল শিবিরে অক্সিজেন

হুগলীর পুরশুড়ায় পারভেজ একাই ১০০, মাদার তৃনমূল শিবিরে অক্সিজেন

কমলেন্দু পোড়েল, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, হুগলী: আসামে বিজেপির চক্রান্তে ৫ বাঙালীর হত্যার প্রতিবাদ সামনে রেখে উজ্জিবিত হলো পুরশুড়ার পারভেজ রহমান শিবির।

পুরশুড়া ব্লক তৃননমূল কংগ্রেসের ডাকে এদিন শনিবার বৈকুন্ঠপুর থেকে ভাঙামোরা পর্যন্ত প্রায় ৫ হাজার তৃনমূল কর্মী সমর্থকদের নিয়ে এই মিছিল হয়।এমন একটা ভরপুর জনসমাগম নিয়ে মিছিলে পা মেলান হুগলী জেলা সভাধিপতি মেহেবুব রহমান,হুগলী জেলা তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি গোপাল রায় সহ পুরশুড়া বিধানসভা এলাকার নেতৃত্ব।

বিশেষ করে এদিন মহিলা তৃনমূল কর্মী সমর্থকরা মিছিলে পা মেলাতে দেখা যায়।
জানাগেছে সম্প্রতি পারভেজ রহমানের জনপ্রিয় এই কয়েক মাসে তর তর করে বেরেছে। অনেকে এটা ম্যাজিক ফিগার বলেই মনে করছেন রাজনৈতিক শিবির। এদিন পুরশুড়ার বিধান সভার সবর্ত্র যায়গা থেকে বালিপুর, তাঁতিশাল,হরিনখোলা,খানাকুল এলাকার শয়ে শয়ে তৃনমূল করম্ীরা এই মিছিলে পা মেলাতে দেখা যায়।

এমন জনপ্রিয়তা আর সমর্থনের পারদ চরেই চলেছে।তবে এ বিসয়ে পারভেজ বলেন ” মিটার তো একটা যন্ত্রে লাগানো থাকে এখানে এটা প্রযোজ্য নয়, আর পারভেজ অনুরাগী সমর্থন নিয়ে বলেন আসল নেতা পারভেজ নয় আমাদের নেত্র্রী ও যুবরাজ অভিষেক।

তবে পারভেজ সমর্থন যে একটা শক্তপোক্ত রাজনৈতিক ভিত সেটা এলাকার অনেক তৃনমূল কর্মী সমর্থকেরা হয়তো অনুভব করেন।তিনি আরো বলেন এলাকায় বিজেপির অশুভ শক্তি একটা কিছু করার চেষ্টা করছে সকলকে তৃনমূলের ছত্র ছাওয়ায় মিলিত হয়ে প্রতিরোধ করতে সংগঠনে মজবুতের আহ্বায়ান দেন।

এছাড়াও চেক করুন

মাধ্যমিকে প্রথম দশে কারা কারা স্থান পেল একনজরে দেখে নিন

2019 মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ করলেন পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। পরীক্ষা শেষের 88 …

Leave a Reply

Your email address will not be published.