Breaking News
Home >> Breaking News >> বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমাবাজি

বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমাবাজি

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম:- মুখে কাপড় বাঁধা অবস্থায় গাড়িতে করে এসে বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্য সের বাড়িতে বোমা বাজি করলো দুষ্কৃতীরা । রবিবার রাতে ঝাড়গ্রাম ব্লকের নেদাবহড়া গ্রামপঞ্চায়েতে জারুলিয়া গ্রামের ঘটান ।

ঝাড়গ্রাম শহর থেকে মাত্র সাত কিলোমিটার দূরে জারুলিয়া গ্রামে বিজেপি র নির্বাচন সদস্য সের বাড়িতে বোমাবাজি র ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে । পঞ্চায়েত সদস্য সের বাড়ির সামনে দুটি বোমা উদ্ধার হয়েছে । তবে গ্রামবাসী রা একজোট হয়ে বেরিয়ে যাওয়ার পর দুষ্কৃতীরা পালিয়ে যায় ।

জানা গিয়েছে নেদাবহড়া গ্রামপঞ্চায়েতে জারুলিয়া গ্রামে এবার পঞ্চায়েত ভোটে বিজেপি প্রার্থীর বিস্টু সিং জয়ী হয়েছেন । এমন কি নেদা ব হ ড়া গ্রাম পঞ্চায়েতেটি বিজেপি একক ভাবে দখল করেছে । তবে নেদা ব হ ড়া গ্রাম পঞ্চায়েতেটি এখনও বোর্ড গঠন হয়নি । শুধু নেদা ব হ ড়া নয় , ঝাড়গ্রাম ব্লকের পাটাশিমূল , শালবনি , সরডিহা মোট এই চারটি গ্রাম পঞ্চায়েতেও বোর্ড গঠন হয় নি ।

এই চারটি গ্রাম পঞ্চায়েতই বিজেপি এককভাবে দখল করেছে । আইন শৃঙ্খলার অবনতির কারন দেখিয়ে প্রশাসন এই চারটি গ্রাম পঞ্চায়েতে স্থগিতাদেশ জারি করেছিলো । এখন ঝাড়গ্রাম ব্লকের নয়টি গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন হলেও এই চারটি গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন হয়নি । এদিন স্থানীয় সূত্রে জানা গিয়েছে , এদিন রাত আটটা নাগাদ সাদা স্করপিও গাড়িতে মুখে কাপড় বাঁধা অবস্থায় সাতজন দুষ্কৃতী নির্বাচিত পঞ্চায়েত সদস্য বিস্টু সিং এর বাড়িতে হয় । প্ৰথমে বিস্টু বাবু কে নাম ধরে ডাকাডাকি করে দুষ্কৃতীরা । এমনকি বাড়ি থেকে বেরিয়ে আসার জন্য হুমকি দেয় । কিন্তু বাড়ি থেকে কেউ বেরিয়ে না আসায় বিস্টু বাবুর বাড়িতে বোমাবাজি শুরু করে দুষ্কৃতীরা ।

বোমার আওয়াজ পেয়ে গ্রামবাসীরা একজোটে বেরিয়ে আসে । দুষ্কৃতীদের তাড়া করে গ্রামবাসীরা । গ্রামবাসীদের তাড়া খেয়ে কিছু দুষ্কৃতী জঙ্গলে পালিয়ে যায় । আর কিছু দুষ্কৃতী গাড়িতে করে পালিয়ে যায় । ঘটনার পরে এলাকায় আতঙ্ক ছড়ায় । খবর পেয়ে পুলিশ গ্রামে আসে ও দুটি বোমা উদ্ধার করে ।

বিজেপির জেলা সভাপতি সুখময় শতপথী বলেন , আমাদের নির্বাচিত সদস্যকে মুখে কাপড় বেঁধে অপহরণ করার জন্য এসেছিলো । এই পঞ্চায়েতটি শাসক দল জোর করে দখল করার চেষ্টা করছে । তাই শাসক দলের মদতে মাওবাদীরা একাজ করতে পারে । পুলিশ জানিয়েছে , ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে ।

এছাড়াও চেক করুন

জমিতে জল দেওয়া নিয়ে বিবাদের জের, আক্রান্ত মা ও ছেলে

মনিরুল হক, কোচবিহারঃ চাষের জমিতে জল দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদ তুফানগঞ্জে। আজ …

Leave a Reply

Your email address will not be published.