Breaking News
Home >> Breaking News >> দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাওয়ার পথে মুখ্যমন্ত্রীর কনভয়ে থাকা পুলিশের গাড়ি উল্টে বিপত্তি হাওড়ায়, আহত ৫

দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাওয়ার পথে মুখ্যমন্ত্রীর কনভয়ে থাকা পুলিশের গাড়ি উল্টে বিপত্তি হাওড়ায়, আহত ৫

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাওয়ার পথে মুখ্যমন্ত্রীর কনভয়ে থাকা পুলিশের একটি গাড়ি উল্টে যায়। সোমবার বিকেলের ঘটনার জেরে আহত হয়েছেন ১ জন অফিসার ও গাড়ির চালক সহ মোট ৫জন। হাওড়া সলপ এলাকার ঘটনা।

জানা গেছে, ঘটনার জেরে মুখ্যমন্ত্রীর গাড়ি ও কনভয় সমস্যায় পড়েনি। তবে দুর্ঘটনার কবলে পড়া গাড়িটিতে থাকা ৫জন অল্পবিস্তর আহত হয়েছেন। অফিসারের আঘাত বেশি। হাওড়া সিটি পুলিশের ডব্লিউ ১২সি ১৪৪৩ গাড়িটির দুটি গাড়ি আগে ছিল মুখ্যমন্ত্রীর গাড়ি। এ ঘটনার পর গাড়িটি তে থাকা পুলিশ কর্মীদের উদ্ধার করে আন্দুল এলাকার নারায়ণী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ দিন দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাওয়ার সময় মুখ্যমন্ত্রী কনভয়ের দুটি গাড়ির পিছনে থাকা হাওড়া সিটি পুলিশের একটি গাড়ি উল্টে যায়। গাড়িতে অফিসার তুহিন কুমার মুখার্জি ছাড়াও ছিলেন কনস্টেবল সতিনাথ ঘোষ, প্রসেনজিত হাইক, পরিতোষ মন্ডল। গাড়ি চালাচ্ছিল সন্দিপ মল্লিক। সলপ মোড়ের কাছে হঠাৎ ডব্লিউ ১২সি ১৪৪৩ নম্বরের গাড়িটি উল্টে যায়। প্রতক্ষ্যদর্শী কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারার জন্য উল্টে যায়। কমবেশি আহত হন সকলেই। নিয়ে আসা হয় নারায়ণী হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে। গাড়িটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ডোমজুড় থানায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ও সহযোগী গাড়ি সঠিক সময়েই দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে পৌঁছে যান। কি ভাবে এ ঘটনা ঘটলো তদন্ত করে দেখা হবে।

এছাড়াও চেক করুন

দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন রবি

মনিরুল হক, কোচবিহারঃ দলনেত্রীর ডাকা বৈঠকে না গিয়ে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত সিতাইয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের …

Leave a Reply

Your email address will not be published.