Breaking News
Home >> Breaking News >> হলদিয়ায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু, খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে !

হলদিয়ায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু, খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে !

স্টিং নিউজ সার্ভিস, হলদিয়া: সোমবার সন্ধ্যে নাগাদ পূর্ব মেদিনীপুরের হলদিয়ার ভবানীপুর থানার দেভোগ এলাকায় এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত গৃহবধূর নাম আনু বেগম (১৬)। এই ঘটনায় মৃতার বাপের বাড়ির তরফে দাবী, মেয়েটিকে খুন করেছে তাঁর স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেরা।

তবে এই ঘটনায় এখনও পর্যন্ত ভবানীপুর থানায় কোনও লিখিত অভিযোগ আসেনি বলেই জানিয়েছেন ওসি গোপাল পাঠক। তাঁর মতে, গৃহবধূকে হলদিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছেন। এই ঘটনায় দুর্গাচক থানা ইতিমধ্যে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা শুরু করেছে। তবে ভবানীপুর থানায় অভিযোগ এলে তার তদন্ত হবে বলেও জানিয়েছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, তমলুকের শিমুলিয়ার বাসিন্দা নাবালিকা আনু বছর ৫ আগে প্রেম করে বাড়ি থেকে পালিয়ে এসে বিয়ে করে দেভোগের বাসিন্দা সেখ সাদ্দামের সঙ্গে। বিয়ের পর তাঁর একটি পুত্র সন্তানও জন্ম হয়। কিন্তু সাদ্দামের পরিবার দীর্ঘদিন ধরেই টাকার দাবীতে মেয়েটির ওপরে অত্যাচার চালাত বলে অভিযোগ।

মৃতের মা নাজমা বিবির অভিযোগ, গত কয়েকদিন ধরেই মেয়েটিকে তাঁর বাপের বাড়ি থেকে ১ লক্ষ আনার জন্য চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু সেই টাকা দিতে অপারগ হওয়ায় মেয়েটির ওপরে অত্যাচারের মাত্রা বেড়ে যায়।

এরপর সোমবার রাতে এক আত্মীয় মারফৎ তাঁরা খবর পান তাঁদের মেয়ের মৃত্যু হয়েছে। তড়িঘড়ি ছুটে আসেন তাঁরা। নাজমা বিবির অভিযোগ, তাঁর মেয়েকে মেরে ঝুলিয়ে দিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা।

পরে বিকেল ৫টা নাগাদ স্থানীয় এক চিকিৎসক ডেকে তাঁকে পরীক্ষাও করানো হয়। অবশেষে মৃত নিশ্চিত জেনে সন্ধ্যের পর দেহটিকে হলদিয়া হাসপাতালে রেখে আসে তাঁরা। এই মুহূর্তে হলদিয়া মহকুমা হাসপাতালে দেহটির ময়না তদন্ত হতে চলেছে।

এই ঘটনায় মৃতের স্বামী সেখ সাদ্দাম, শ্বাশুড়ি, দেওর ও দুই ননদের বিরুদ্ধে খুনের অভিযোগ এনেছেন নাজমা বিবি। অভিযুক্তদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবীও জানিয়েছেন তাঁরা।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.