Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা বিস্ফোরণ

দিনহাটায় পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা বিস্ফোরণ

মনিরুল হক, দিনহাটা: পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল দিনহাটায়। ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ নং ব্লকের চৌধুরীহাট গ্রাম পঞ্চায়েত এলাকায়। জানা গেছে, সোমবার গভীর রাতে দুষ্কৃতিরা গ্রাম পঞ্চায়েতের সদস্যা গোলাপি রায় বর্মনের বাড়ির উঠানে বোম বিস্ফোরণ করে পালিয়ে যায় বলে অভিযোগ। ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও পুলিশ জানিয়েছেন, পঞ্চায়েত সদস্যের বাড়িতে নয় বোম ফেটেছে রাস্তায়। শাসক দলের গ্রাম পঞ্চায়েত সদস্যার বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনাকে ঘিরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ার পাশাপাশি রাজনৈতিক মহলেও নানা প্রশ্ন দেখা দিয়েছে।
দিনহাটার বিধায়ক উদয়ন গুহ ঘনিষ্ঠ স্থানীয় তৃণমূল নেতা প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্য নরেশ বর্মণ বলেন, “সোমবার গভীর রাতে তারা এলাকার এক বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে বাড়িতে আসেন।

কিছুক্ষণ পরেই বাড়ির মধ্যে বিকট শব্দ শুনতে পারেন। এরপরই তিনি ও তার পাশের ঘরে থাকা ভাই বের হতেই দেখেন দুইটি মোটর বাইকে করে কয়েকজন দুষ্কৃতী তাদের বাড়ির রাস্তা দিয়ে বের হচ্ছেন। সঙ্গে সঙ্গে আমরা বিষয়টি পুলিশকে জানান। বোমের বিকট শব্দে ঘরের দেওয়াল ক্ষতিগ্রস্ত হওয়া ছাড়াও ঘরের ভিতরে থাকা জিনিসপত্র কম বেশি ক্ষতি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেন বলেও জানা গেছে।

এ বিষয়ে নিয়ে দিনহাটার এসডিপিও উমেশ জি খন্ডোয়াল বলেন, ওই এলাকায় রাস্তার ওপরে একটি সুতলি বোম কে বা কারা ফাটায়। তবে এটা বড় কোনো ঘটনা নয়। ঘটনার তদন্ত চলছে।

এছাড়াও চেক করুন

জমিতে জল দেওয়া নিয়ে বিবাদের জের, আক্রান্ত মা ও ছেলে

মনিরুল হক, কোচবিহারঃ চাষের জমিতে জল দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদ তুফানগঞ্জে। আজ …

Leave a Reply

Your email address will not be published.