Breaking News
Home >> Breaking News >> নদিয়ার চাপড়ায় খাবারের দোকানে ঢুকে গেল লরি, মৃত দুই ভাই, গুরুতর জখম আরও এক

নদিয়ার চাপড়ায় খাবারের দোকানে ঢুকে গেল লরি, মৃত দুই ভাই, গুরুতর জখম আরও এক

প্রদ্যুৎ দত্ত/সমির রুদ্র, স্টিং নিউজ করেসপনডেন্ট, চাপড়া (নদিয়া): সাতসকালে পথ দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল দুই ভাইয়ের। গুরুতর আহত আরও এক ব্যক্তি। বৃহস্পতিবার ভোরবেলা ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়ায় কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দুই ভাইয়ের নাম সুবান ঢাকি (২৬) ও সবদুল ঢাকি (২৩)। আহত ব্যক্তির নাম হাসান আলি নওদা। দু’জনেই চাপড়ার পিতম্বরপুরের মল্লিকপাড়ার বাসিন্দা।

সূত্রের খবর, আজ ভোর ৪:৩০ নাগাদ চাপড়া বি‌ডিও অফি‌সের সাম‌নে নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে একটি লরি রাস্তার পা‌শে এক‌টি খাবারের দোকা‌নে সজোরে ঢু‌কে পড়ে। খাবারে দোকানের সামনে দিয়ে সেই সময় সাইকেলে চেপে কাজে যাচ্ছিলেন দুই ভাই সুবান ও সবদুল। ঘটনাস্থলেই মারা যায় ওই দুই ভাই।

সেইসঙ্গে ওই খাবারের দোকানের সামনে দাড়িয়ে থাকা আরও এক ব্যক্তি গুরুতর আহত হন। তাকে প্রথমে চাপড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সঙ্গে সঙ্গে তাকে কৃষ্ণনগরে শক্তিনগর হাসপাতালে রেফার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লরিটি পর পর তিনটে দোকানে ঢুকে পড়ে। প্রথমে একটি সাইকেলের দোকানে, তারপর একটি খাবারের দোকানে, শেষে একটি জেরক্সের দোকানে ধাক্কা মেরে ঢুকে যায়।

পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। লরিটিকে আটক করেছে পুলিশ। ড্রাইভার পলাতক। দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়াও চেক করুন

নদীয়ার বেথুয়াডহড়ীতে রক্তদান ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল বেথূয়াডহরী টাউনক্লাব

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদীয়া: গ্রীষ্মের দাবদাহে অতিষ্ঠ ক্লান্ত মানুষ যখন স্বস্তির জন্য হাসফাঁস …

Leave a Reply

Your email address will not be published.