Breaking News
Home >> Breaking News >> বর্ধমানে গোডাউনে ভয়াবহ আগুন

বর্ধমানে গোডাউনে ভয়াবহ আগুন

স্টিং নিউজঃ প্ল্যাস্টিক,কাগজ সহ পুরনো ভাঙাচোরা জিনিসপত্রের মজুত গোডাউনে ভয়াবহ আগুন।ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন। ঘটনা বর্ধমান শহরের কুণ্ডু পুকুর এলাকায়,থানার কাছেই। আগুনে গোটা গোডাউনটি সম্পূর্ণ ভস্মীভূত হওয়ার পাশাপাশি তিনটি বাড়িতে ব্যাপক ক্ষতি হয়।

স্থানীয় বাসিন্দারা জানান প্রথনে গোডাউনের সামনে দাঁড়িয়ে থাকা একটি ক্যান্টারে আগুন ধরে। সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে দায্য পদার্থ মজুতের গোডাউনে।দমকলের গাড়ি ঢুকতে দেরী করে বলে অভিযোগ স্থানীয়দের।তবে পুজোর জন্য তৈরী গেট ও রাস্তায় দাঁড় করিয়ে রাখা বিভিন্ন যানবাহনের জন্য দমকলের গাড়ি ঢুকতে বাধা পায়।

দমকলের দুটি ইঞ্জিন টানা জল দিয়ে গোডাউনের আগুনকে নিয়ন্ত্রণে আনে।ততক্ষণে পাশের তিনটি বাড়ির ব্যাপক ক্ষতি হয়ে যায়।জানালা, ঘাট বিছানা সহ ঘরের বিভিন্ন সামগ্রীতে আগুন ধরে যায়।পুড়ে যায় বাড়ির ছাদে থাকা জলের ট্যাঙ্ক।আগুনের প্রচণ্ড তাপে দেওয়াল ও ছাদের বিভিন্ন জায়গায় ফাটল ধরেছে বাড়ি গুলির।স্থানীয়দের অভিযোগ সেখ আমীর নামে এক ব্যক্তির এই বেআইনী গোডাউন।

বার বার প্রশাসনের বিভিন্ন জায়গায় বেআইনি কারবার বন্ধের জন্য দরবার করেও কোন লাভ হয় নি। আর তারই পরিণতি এই ভয়াবহ আগুন।প্রতিদিনই গোডাউনের সামনে রাস্তা আটকে গাড়ি দাঁড় করিয়ে রাখা হয়। পুরনো কাগজ, প্লাস্টিক গোডাউনে প্রচুর পরিমাণে মজুত থাকায় আগুনকে আয়ত্বে আনতে চরম বেগ পেতে হয় দমকল কর্মীদের।

আগুনের লেলিহান শিখায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। তারা আতঙ্কে ও ভয়ে বাড়ি থেকে বের হয়ে পড়েন।ধোঁয়ায় গোটা এলাকা কার্যত ঢেকে যায়।দমকলকর্মীদের পাশাপাশি স্থানীয় মানুষজনও আগুন নেভানোর কাজ হাত লাগান।

এছাড়াও চেক করুন

কেন্দ্রীয় বাহিনীকে ভয় না পেয়ে ভোট দিতে যাওয়ার আহ্বান রবির

মনিরুল হক,‌স্টিং নিউজ, কোচবিহারঃ কেন্দ্রীয় বাহিনীকে ভয় না পেয়ে ভোট দিতে যাওয়ার আহ্বান জানালেন তৃণমূল …

Leave a Reply

Your email address will not be published.