Breaking News
Home >> Breaking News >> আর ফ্লেক্স নয়, হাতে তুলি নিয়ে দেওয়াল লিখুন, তৃনমূল কর্মিদের প্রতি বার্তা পার্থ’র

আর ফ্লেক্স নয়, হাতে তুলি নিয়ে দেওয়াল লিখুন, তৃনমূল কর্মিদের প্রতি বার্তা পার্থ’র

স্টিং নিউজ সার্ভিসঃ “এবার থেকে ফিরতে হবে পুরনো প্র্যাকটিসে। হাতে তুলি নিয়ে দেওয়াল লিখুন। দেওয়াল লেখার অভ্যেসটা তো অনেকেরই চলে গিয়েছে।  তা চলবে না। নেতারা গায়ে হাওয়া লাগিয়ে ঘুরলে চলবে না। আগামী ১৯ জানুয়ারির সমাবেশের  জন্য সবাই দেওয়াল লিখুন।“

রবিবার নদিয়ার কৃষ্ণনগর রবীন্দ্র ভবনে জেলা তৃণমূল কংগ্রেসের আয়োজিত বিজয়া সন্মেলনে যোগ দিয়ে এই কথা বললেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

বললেন, আমি চাই, জেলার প্রতিটি গ্রামে অন্তত একটা করে দেওয়াল লেখা হোক। তবে কোন ভাগাভাগি নয়, সবাইকে নিয়ে দেওয়াল লিখতে হবে। চলতে হবে। সাম্প্রদায়িকতার বিরুদ্ধে , দেশের অর্থনীতিকে ধ্বংস করার বিরুদ্ধে দেওয়াল লিখে মানুষকে আগামী ১৯ ই জানুয়ারির সমাবেশে আসার আহ্বান জানান পার্থ চট্টোপাধ্যায়।

বললেন, ‘কাউকে বাদ দিলে চলবে না। সবাইকে নিয়ে যেতে হবে। এই জেলা থেকে কত লোক গেল, তা আমি পড়ে বুঝে নেব।

দলের কর্মীদের পুরনো প্র্যাকটিসে ফেরার প্রসঙ্গে বলেন, “পঞ্চায়েতে পঞ্চায়েতে হাতে লেখা পোস্টার মারুন। এখন সব কিছুতেই ফ্লেক্স। ফ্লেক্সের লেখাও উঠে যেতে পারে। কিন্তু মানুষের আরও কাছে পৌঁছালে, সরকারের উন্নয়নের কাজ তুলে ধরে মানুষকে সঙ্গে নিয়ে চললে বাড়বে সংগঠন। তা বাড়ালে মুছে যাবে না।

সামনেই জগদ্ধাত্রী পুজো, রাস উৎসব।

পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘উৎসব আছেই। দুর্গা পুজো, লক্ষ্মী পুজো, কালীপুজো গেল। এখন জগদ্ধাত্রী, এরপর রাস। এই উৎসবের মধ্যে দিয়ে জন সংযোগ বাড়াতে হবে।  শুধু উৎসব নিয়েই থাকলে চলবে না।  দলের রাশটাও ধরতে হবে।  আমি এই জেলার সভাপতিকে বলবো এবার দলের রাশটা ধরুন।

এই সন্মেলনে ছিলেন কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, দুই সাংসদ তাপস মন্ডল, আবির রঞ্জন বিশ্বাস, জেলা পরিষদের সভাধীপতি রিক্তা কুণ্ডু, বিধায়ক ও চেয়ারম্যনরা। এদিনের বিজয়া সন্মেলনে আসার কথা থাকলেও আসতে পারেননি পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

এছাড়াও চেক করুন

কলকাতার এনআরএস হাসপাতালে জুনিয়ার চিকিৎসকদের কর্মবিরতি না মিটতেই, চিকিৎসা কর্মীকে মারধরের অভিযোগ দক্ষিন দিনাজপুর জেলা হাসপাতালে

শিবশংকর চ্যাটার্জ্জী, স্টিং নিউজ, দক্ষিন দিনাজপুর: কলকাতার এনআরএস হাসপাতালে জুনিয়ার চিকিৎসকদের কর্মবিরতি না মিটতেই চিকিৎসা …

Leave a Reply

Your email address will not be published.