Breaking News
Home >> Breaking News >> বিধাননগরে অনুষ্ঠিত হল স্বেচায় রক্তদান শিবির ও বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির

বিধাননগরে অনুষ্ঠিত হল স্বেচায় রক্তদান শিবির ও বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের ভুরিয়াখালিতে চেকপোস্ট নব যুব সংঘের সহযোগিতায় ও উদয়ন সংঘের পরিচালনায় অনুষ্ঠিত হল স্বেচ্ছায় রক্ত দান শিবির,বিনা মূল্যে চক্ষু পরীক্ষা শিবির ও জ্বালানি বিষয়ে সচেতনতা শিবির।

এদিন প্রায় ৫০ জন এই স্বেচ্ছায় রক্তদান শিবিরে রক্ত দান করেন। এবং এই ৫০ জন রক্ত দাতাদের মধ্যে ১২ জনই মহিলা রক্তদাতা। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা কাজল ঘোষ, বিধাননগর ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান টুলটুলি সরকার,বিধাননগর স্যোসাল ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা বাপন দাস,উদয়ন সংঘের সভাপতি অমল দাস,সম্পাদক প্রানহরি দাস সহ সকল সদস্যবৃন্দরা।

এবং সব শেষে উদয়ন সংঘের কোষাধ্যক্ষ মিন্টু দাস বলেন যে কয়েকদিন আগেই পূজা পার্বন গেল যার কারণে কোন জায়গা রক্ত দান শিবির হয়নি। যার কারণে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দেখা দিয়েছে রক্তের সংকট সেই কথা মাথায় রেখেই এদিন রক্তদান শিবির। এবং এর ফলে কিছুটা হলেও রক্তের ঘাতটি মিটবে। এর পাশাপাশি আমরা সকলকে বলতে চাই যে তারও যে এগিয়ে এসে স্বেচ্ছায় রক্তদান শিবির করেন। তাহলে হয়তো রক্তের সংকট দেখা দিবে না।

এছাড়াও চেক করুন

কলকাতার এনআরএস হাসপাতালে জুনিয়ার চিকিৎসকদের কর্মবিরতি না মিটতেই, চিকিৎসা কর্মীকে মারধরের অভিযোগ দক্ষিন দিনাজপুর জেলা হাসপাতালে

শিবশংকর চ্যাটার্জ্জী, স্টিং নিউজ, দক্ষিন দিনাজপুর: কলকাতার এনআরএস হাসপাতালে জুনিয়ার চিকিৎসকদের কর্মবিরতি না মিটতেই চিকিৎসা …

Leave a Reply

Your email address will not be published.