Breaking News
Home >> Breaking News >> দিঘাতে চিনা পর্যটকের খোয়া গেল ব্যাগ

দিঘাতে চিনা পর্যটকের খোয়া গেল ব্যাগ

প্রসূন ব‍্যানার্জী, দীঘা: শনিবার ভোর সকালে নিউ দিঘা পুলিশ হলিডে হোম ঘাটে চায়না থেকে ঘুরতে আসা এক পর্যটক এর ব্যাগ খোয়া গেল। পর্যটকের দুটি ব্যাগ ছিল সমুদ্রের পাড়ে। ব‍্যাগ দুটি রেখেই সমুদ্রের আনন্দ উপভোগ করছিলেন। চীনা পর্যটক জানিয়েছেন সাঁতার কাটা তার নেশা।

ঘটনার প্রকাশ এক চীনা পর্যটক ভোর সকালে পুলিশ হলিডে হোম ঘাটে সাঁতার কাটতে কাটতে ওল্ড দিঘা সী হক ঘোলার কাছে পৌঁছায়।তখন সবেমাত্র দিলেন আলো ফুটছে স্থানীয় দোকানদাররা দোকান খোলার সময়ের দোকানদারের নজরে আসে সে সীহোক ঘোলাৱ কাছে একজন পর্যটক জলে কাতরাচ্ছে।স্থানীয় দোকানদার খবর দে মোহানা কোস্টাল থানার লুলিয়া,পুলিশকর্মীদের।

লুলিয়া ও স্থানীয় দোকানদার এর সহায়তায় ওই পর্যটককে উদ্ধার করে দীঘা রাজ্য সাধারণ হাসপাতালে চিকিৎসা করা হয়।পাথরে আঘাত লেগে হাতে ও পায়ে সামান্য কিছু চোট পায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন মহানা উপকূল থানার ওসি সঞ্জীব দত্ত পর্যটক সঙ্গে কথা বলেন এবং খোয়া যাওয়া বেগ এর সম্পর্কে জানতে চান বেগে থাকা পাসপোর্ট ভিসা এবং ভারতীয় মুদ্রা কিছু টাকা ছিল বলে সূত্র মারফত খবর।

পুলিশ পর্যটককে মহানা পোস্টার থানায় নিয়ে যায় এবং ঘটনার তদন্ত শুরু করে সত্যিকারের এবেক ছিল কিনা কি করে এলো সত্যিকারে বৈধ কাগজপত্র ছিল কিনা ভারতে আসার জন্য খতিয়ে দেখছে।

এছাড়াও চেক করুন

নদীয়ার বেথুয়াডহড়ীতে রক্তদান ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করল বেথূয়াডহরী টাউনক্লাব

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদীয়া: গ্রীষ্মের দাবদাহে অতিষ্ঠ ক্লান্ত মানুষ যখন স্বস্তির জন্য হাসফাঁস …

Leave a Reply

Your email address will not be published.