Breaking News
Home >> Breaking News >> রায় স্পষ্ট হতেই তড়িঘড়ি কোলকাতা রওনা কোচবিহারে আসা বিজেপি নেতৃত্বের

রায় স্পষ্ট হতেই তড়িঘড়ি কোলকাতা রওনা কোচবিহারে আসা বিজেপি নেতৃত্বের

মনিরুল হক, কোচবিহারঃ আদালতের রায় স্পষ্ট হওয়ার পর তড়িঘড়ি কোচবিহার থেকে কোলকাতার উদ্দ্যেশে রওনা হলেন কোচবিহারে আসা বিজেপির প্রায় সমস্ত নেতৃত্ব। আজ সন্ধ্যায় নিউ কোচবিহার ষ্টেশন থেকে পদাতিক এক্সপ্রেসে বেড়িয়ে যান তারা। বিজেপির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কৈলাস বিজয় বর্গী দুপুরে সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন, আদালতের অনুমতি পেলে আগামী কাল দলের রাষ্ট্রীয় অধ্যক্ষ অমিত শাহ কোচবিহারে আসবেন।

কিন্তু ডিভিশন বেঞ্চ ১২ ডিসেম্বরের মধ্যে রাজ্য প্রশাসনের দুই শীর্ষ কর্তা ও বিজেপি নেতৃত্বের মধ্যে আলোচনা করার এবং ১৪ ডিসেম্বরের মধ্যে বিজেপিকে সিধান্ত জানানোর নির্দেশ দেন। এরপরেই অমিত শাহ আগামী কাল কোলকাতাতেই আসছেন বলে চূড়ান্ত হয়। আর তাতেই কোচবিহারে আসা দলের কেন্দ্র ও রাজ্যের নেতৃত্বরা তড়িঘড়ি কোলকাতায় ফিরে যাওয়ার সিধান্ত নেন।

জানা গিয়েছে, কাল বর্তমান পরিস্থিতি নিয়ে রাজ্য নেতৃত্ব ও এরাজ্যের দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতৃত্বের সাথে বৈঠক করবেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ। এদিকে সভায় আসা বিজেপির কর্মী সমর্থকরা যাতে ঠিকঠাক ভাবে বাড়ি ফিরতে পারেন, সেদিকে নজর রাখার জন্য জেলা নেতৃত্বদের নির্দেশ দিয়ে যান বলে জানা গিয়েছে।
আজ থেকে কোচবিহারে গণতন্ত্র বাঁচাও যাত্রা শুরু হওয়ার কথা ছিল। কোচবিহারের ঝিনইডাঙ্গায় এই যাত্রার উদ্বোধনী সভায় থাকার কথা ছিল বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহের। কিন্তু গতকাল আদালতের রায় বিজেপির বিপক্ষে যাওয়ায় গণতন্ত্র বাঁচাও যাত্রা স্থগিত হয়ে যায়। সভা নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়। এদিন শেষ পর্যন্ত অমিত শাহ কোচবিহার সফর বাতিল করে দিল্লী থেকে সাংবাদিক সম্মেলন করেন।

আগামী কাল তিনি বর্তমান পরিস্থিতি নিয়ে কোলকাতায় এসে বৈঠক করবেন তিনি। আর সেই কারণেই এদিন কোচবিহারে আসা বিজেপি সমস্ত নেতাই কোলকাতার উদ্দেশ্যে রওনা হয়ে যান।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.