Breaking News
Home >> Breaking News >> রাতের অন্ধকারে বিজেপির ফ্লেক্স ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

রাতের অন্ধকারে বিজেপির ফ্লেক্স ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ বিজেপির রথযাত্রার আপাতত অনুমতি দিল না কলকাতা হাইকোর্ট। সেই জল্পনা-কল্পনায় নিয়ে যখন রাজ্যে রাজনীতি ব্যস্ত ঠিক তখন রাতের অন্ধকারে বিজেপির ফ্লেক্স ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্বরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে কোচবিহার শহর থেকে ঝিনাইডাঙা যাওয়ার রাস্তার দু’পাশে।
শুক্রবার কোচবিহারের ঝিনাইডাঙায় বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা হওয়ার কথা ছিল। সেখানে উপস্থিত থাকার কথা ছিল বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহের। তাই কোচবিহার থেকে শুরু করে ঝিনাইডাঙা যাওয়ার পথে ৩১ নং জাতীয় সড়কের দু’পাশে লাগানো হয়েছিল বিজেপির হাই প্রোফাইল নেতাদের ফ্লেক্স এবং ব্যানার। কিন্তু, বৃহস্পতিবার রথযাত্রার উপর স্থগিতাদেশ দিয়েছে হাইকোর্ট। সেই সুযোগে তৃনমূল বৃহস্পতিবার গভীর রাতে ওই ফ্লেক্স এবং ব্যানার ছিঁড়ে দেয় বলে অভিযোগ। বিজেপি সুত্রে খবর, আজ ওই সভায় সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ আসছেন না। তার জেরে আজ কিন্তু সভা বাতিল করা হয়েছে বলে জানা গিয়েছে।

এই বিষয়ে বিজেপির কোচবিহার জেলার সভানেত্রী মালতি রাভা বলেন, “তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ছাড়া এই কাজ কেউ করবে না। কারন তৃনমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে তাই তারা ফ্লেক্স, ফেস্টোন ছিঁড়ছে।”
যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূলের কোচবিহার ১নং ব্লকের কার্যকারী সভাপতি আজিজুল হক বলেন, “বিজেপি দাঙ্গাবাজ দল,এখানে লাগাতে এই সভার আয়োজন করছে। তাই সাধারণ মানুষ বুঝতে পেরে হয়তো এগুলি ছিঁড়ে দিয়েছে। তৃণমূলের কেউ এই ঘটনার সাথে যুক্ত নয়।”

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.