Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় পথ দুর্ঘটনায় আহত ৪

দিনহাটায় পথ দুর্ঘটনায় আহত ৪

মনিরুল হক কোচবিহারঃ পথ দুর্ঘটনায় আহত হলেন ৪ জন। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নং ব্লকের সাহেবগঞ্জ রোডের আমবাড়ি স্পিরিং পুল সংলগ্ন এলাকায়। ওই ঘটনার পর আহতদের উদ্ধার করে প্রথমে দিনহাটা মহকুমা হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসার পর ২ জনকে ছেড়ে দেওয়া হয়। দিনহাটা হাসপাতাল সুত্রে জানা যায়, বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ২ যুবক। তাদের দুজনের পা ভেঙ্গে গেছে। ওই দুই যুবকের নাম পারভেজ মোশারফ, অপরজন রফিকুল ইসলাম। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, এদিন দিনহাটা ১নং ব্লকের সাহেবগঞ্জ রোডের আমবাড়ি স্পিরিং পুল সংলগ্ন এলাকায় একটি ম্যাজিক গাড়ি দিনহাটা থেকে সাহেবগঞ্জের দিকে যাচ্ছিল। সেই সময় প্রথমে একটি বাইককে ধাক্কা মারে। বাইকে থাকা ২ জনেই ছিটকে রাস্তায় পরে যায়। সেই সময় ওই ২ বাইক আরোহীর উপর দিয়ে ম্যাজিক গাড়ি চলে যায়। ওই দুই যুবকের পা ভেঙ্গে যায়। তারপর সেই ম্যাজিক গাড়িটা নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের মধ্যে ধাক্কা মারে। জানা গেছে, ম্যাজিকের ভিতরে ৮ জন যাত্রী। তাদের মধ্যে ২ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
আক্রান্ত যুবক রফিকুল ইসলাম হাসপাতালের বেডে শুয়ে বলেন, গাড়ির এতটায় গতি ছিল যে ওই ম্যাজিক গাড়িটি পিছন থেকে আমার বাইকটি ধাক্কা মারে। তারপর সেখানেই ছিটকে পড়লে ওই গাড়িটি আমাদের পায়ের উপর দিয়ে গাড়ি চালয়ে দেয়। আমাদের দুজনেরই পা ভেঙ্গে যায়। তারপর নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের মধ্যে ধাক্কা মারে। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এছাড়াও চেক করুন

পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন

স্টিং নিউজ সার্ভিসঃ পার্শ্ববর্তী জেলাগুলির সঙ্গে বৈঠক করল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। মঙ্গলবার বর্ধমানে জেলাশাসকের …

Leave a Reply

Your email address will not be published.