Breaking News
Home >> Breaking News >> নিশীথের বহিষ্কারে উত্তাল ভেতাগুড়ি, রক্ত ঝড়ল তৃণমূল কর্মীর

নিশীথের বহিষ্কারে উত্তাল ভেতাগুড়ি, রক্ত ঝড়ল তৃণমূল কর্মীর

মনিরুল হক, কোচবিহার: তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলার সাধারণ সম্পাদক নিশীথ প্রামাণিককে সংগঠন থেকে বের করে দেওয়ার খবর প্রকাশে আসতেই উত্তপ্ত হয়ে উঠল দিনহাটার ভেটাগুড়ি। দুই গোষ্ঠীর সংঘর্ষে রক্ত ঝড়ল তৃণমূল কংগ্রেসের এক সমর্থকের। তার মাথায় আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।

এছাড়াও ওই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি মোটর বাইক। খবর পেয়ে দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্তের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এদিন সকালে তৃণমূল কংগ্রেসের ভেতাগুড়ি ২ নং অঞ্চলের প্রাক্তন সভাপতি সুনীল রায় সরকারের নেতৃত্বে সব্জি বাজারে যুব’র দখলে থাকা পার্টি অফিস দখল করতে যায়। সে সময় নিশীথ প্রামানিকের অনুগামীরা মিছিল করে সেখানে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। ওই সংঘর্ষে বিনয় রায় সরকার নামে এক তৃণমূল কর্মীর মাথা ফেটে যায়। ২ টি মোটর বাইককে ভাঙচুর করে বাজার সংলগ্ন বানিয়াদহ নদীতে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

পঞ্চায়েত নির্বাচনের আগে থেকেই যুব-মাদারের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কোচবিহারের দিনহাটার বিভিন্ন এলাকা। সংঘর্ষে এক পঞ্চায়েত সদস্যর মৃত্যু পর্যন্ত হয়েছে। গতকাল কোচবিহার জেলার তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিশীথ প্রামানিককে বহিষ্কারের কথা ঘোষণা করেন যুব সংগঠনের জেলা সভাপতি তথা সাংসদ পার্থ প্রতিম রায়। তিনি জানান, সর্ব ভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তাকে বহিষ্কার করা হয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই রাতে দিনহাটার বিভিন্ন এলাকায় বাজি ফাটিয়ে, আবির খেলে ব্যান্ড পার্টি নিয়ে উল্লাস করতে দেখা যায় নিশীথ প্রামাণিক বিরোধী তৃণমূল শিবিরের।

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের লোহাটিকরীতে উল্টে গেল একটি সরকারি বাস

কা‌র্তিক গুহ, ‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরীতে উল্টে গেল …

Leave a Reply

Your email address will not be published.