Breaking News
Home >> Breaking News >> আবার মানবিক বীজপুর থানার পুলিশ

আবার মানবিক বীজপুর থানার পুলিশ

সৌভিক সরকার: বারবার খবরের শিরোনামে উঠে আসছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত বীজপুর থানা। কখনও নিরুদ্দেশ হয়ে যাওয়া মানুষকে তার ঘরে ফিরিয়ে দেওয়া, কখনও রাস্তায় দুর্ঘটনায় আহত মানুষকে নিজেদের উদ্যোগে চিকিৎসার ব্যবস্থা করা। ঠিক এরকমই রবিবার সকালে কাঁচরাপাড়া কাঁপা হাইরোডের উপর দিয়ে সাইকেল চালিয়ে দুধ আনতে যাচ্ছিল বছর পনেরোর কুনাল মেহরা। সেই সময় ব্যাস্ত বনগাঁ রোড ধরে একটি প্রাইভেট মারুতি সুইফট ডিজায়ার গাড়ি যাচ্ছিল। গাড়িটির ধাক্কায় রাস্তার ধারে পরে যায় কুনাল। প্রসঙ্গত কুনালের পাশাপাশি আরও একটি সাইকেল আরোহীকেও ধাক্কা মারে গাড়িটি।

ঠিক সেই মুহূর্তে কাঁপা হাইরোড সংলগ্ন এলাকায় ডিউটিরত বীজপুর থানার গাড়িটি ঘটনাস্থলে এসে পৌঁছয়। এবং গাড়িতে থাকা পুলিশ কর্মীর সহযোগিতায় সাথে সাথে আহত দুজনকেই হাসপাতালে পাঠানো হয়। কুনালের আঘাত গুরুতর হওয়ায় তাকে পরবর্তীতে কলকাতায় আর্মি হাসপাতালে পাঠানো হয়। অন্য আর একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। প্রথমে বাচ্চা ছেলেটির পরিচয় নিয়ে ধন্ধে ছিল পুলিশ, তারপর নিজেদের উদ্যোগে বাচ্চাটির বাড়ির লোকের খোঁজ করে তাদের খবর দেওয়া হয়। অন্যদিকে ঘাতক গাড়িটিকে আটক করে বীজপুর থানায় নিয়ে আসা হয়েছে।

বীজপুর থানার সেই পুলিশ কর্মী যিনি নিজের উদ্যোগে আহত ছেলেটির চিকিৎসার ব্যবস্থা করে তার বাড়ির লোকের সাথে যোগাযোগ করেছেন, তার বক্তব্য,” আমরা সবসময় চেষ্টা করি, মানুষের পাশে যেকোনো সমস্যায় দাঁড়াতে। কারণ সাধারণ মানুষের সুরক্ষা দেওয়াটাই আমাদের কাজ। এবং এভাবেই সাধারণ মানুষের সাথে পুলিশের একটা সুসম্পর্ক গড়ে উঠবে।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.