Breaking News
Home >> Breaking News >> উত্তর দিনাজপুরের গোয়ালপোখর ব্লকে কৃষি মেলার উদ্বোধন করলেন পঞ্চায়েত দপ্তরের রাস্ট্রমন্ত্রী গোলাম রব্বানী

উত্তর দিনাজপুরের গোয়ালপোখর ব্লকে কৃষি মেলার উদ্বোধন করলেন পঞ্চায়েত দপ্তরের রাস্ট্রমন্ত্রী গোলাম রব্বানী

নিজস্ব সংবাদদাতা, উত্তর দিনাজপুর: রবিবার উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর ব্লকে কৃষি মেলার উদ্বোধন করেন পঞ্চায়েত দপ্তরের রাস্ট্র মন্ত্রী গোলাম রব্বানী। গোয়ালপোখর ব্লকের দেবীগঞ্জ স্কুল মাঠে এই মেলা শুরু হয়েছে।আগামী তিনদিন ব্যাপী এই কৃষি মেলা চলবে বলে জানিয়েছেন মন্ত্রী গোলাম রব্বানী।

রাজ্য সরকারের কৃষি দপ্তরের উদ্যোগে কৃষি ক্ষেত্রে চাষীদের উন্নত পদ্ধতির সঙ্গে পরিচয় করানো,কৃষির সাথে অন্যান্ন দপ্তরের মেল বন্ধন,উন্নত প্রজাতির বিষ,উন্নত সেচ ব্যাবস্থা,মৎস চাষ সহ বিভিন্ন বিষয়ে চাষীদের সচেতন করা হবে এই কৃষি মেলার মাধ্যমে।এই মেলায় স্থানীয় কৃষকেরা তাদের উৎপাদিত ফসল নিয়ে কৃষি মেলার প্রদর্শনীতে অংশ গ্রহন করেন।

কৃষি ফসলের পাশাপাশি কৃষি কাজে ব্যাবহত বিভিন্ন কৃষি যন্ত্রাংশ এই কৃষি মেলার প্রদর্শনীতে অংশ নিতে দেখা যায়। আজকে এই কৃষি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অংশ গ্রহন করেন রাজ্যের পঞ্চায়েত দপ্তরের রাস্ট্র মন্ত্রী গোলাম রব্বানী,
গোয়ালপোখর ব্লকের তৃনমূল কংগ্রেসের ব্লক সভাপতি গোলাম রসুল,গোয়ালপোখর ব্লকের বিডিও রাজু শেরপা, স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য মহঃফারিয়াদ রেজা,গোয়ালপোখরের সমাজসেবি মাস্টার মাসুম,গোয়ালপোখর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সাব্বির এহেসান,পঞ্চায়েত সমিতির কর্মাদক্ষ নুড়ি বেগম সহ কৃষি দপ্তরের কর্মীরা।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.