Breaking News
Home >> Breaking News >> বহিষ্কৃত নেতাকে দলে ফেরানোর দাবীতে বাইক মিছিল যুব’র

বহিষ্কৃত নেতাকে দলে ফেরানোর দাবীতে বাইক মিছিল যুব’র

মনিরুল হক, কোচবিহার: বহিষ্কৃত নেতা নিশীথ প্রামাণিককে দলে ফিরেয়ে নেওয়া ও এলাকায় শান্তির দাবীতে বাইক মিছিল করল পানিশালা অঞ্চল যুব কর্মীরা। মঙ্গলবার দুপুরে ওই বাইক মিছিল শুরু হয় দেওয়ানহাটের ঘেগিরঘাট পেট্রোল পাম্প থেকে। ওই বাইক মিছিল এদিন হাওড়ার হাট হয়ে পানিশালা অঞ্চলের বিভিন্ন এলাকা পরিক্রমা করে যুব কর্মীরা। এদিনের ওই মিছিলের নেতৃত্ব দেন যুব নেতা আশরাফ আলি, পানিশালা অঞ্চলের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মনিরুল মিয়া, সহ সভাপতি মকছেদুল হক(ডোনাল) সহ আরও অনেকে।

জানা গেছে, এদিনের ওই মিছিলে প্রায় ১৩০টি বাইকে প্রায় ৩০০ জন যুব কর্মী সমর্থকরা অংশ গ্রহন করেন। যুব নেতা আশরাফ আলি বলেন, “তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলার সাধারণ সম্পাদক নিশীথ প্রামাণিককে কেন বহিষ্কার তা আমরা কেউ মেনে নিতে পারচ্ছি না। তাকে অবিলম্বে দলে ফিরে নেওয়া হোক। এবং নিশীথ প্রামাণিক দল থেকে বহিষ্কার হওয়ার পর থেকে পানিশালার বিভিন্ন এলাকায় মাদার তৃণমূল আশ্রিত কিছু লোক যুব কর্মীদেরদের উপর ও যুবর পার্টি অফিস হামলা, ভাঙচুর চালায়। তাতে এলাকায় একটা অশান্তি বার্তা বরন তৈরি হয়।

সেই জন্য আমরা আজ বাইক মিছিল করি।”
এই বাইক মিছিল প্রসঙ্গে কোচবিহার ১ নং ব্লকের কার্যকারী সভাপতি আজিজুল হক বলেন, “আমাদের দলের নির্দেশ রয়েছে যে যেখানে মিছিল, মিটিং করুক না কেন পুলিশের অনুমতি নিয়েই তা করতে হবে। আজকে যারা ওই বাইক মিছিল করেছে তারা যেহেতু পুলিশের কাছে অনুমতি নেয়নি। তাই তারা আমাদের দলের কেউ না।”

প্রসঙ্গত, শুক্রবার রাতে যুব নেতা নিশীথ প্রামাণিককে সংগঠন থেকে বহিষ্কারের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান কোচবিহারের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা সাংসদ পার্থ প্রতিম রায়। তার এই ঘোষণার পর থেকেই ধোঁয়াশা তৈরি হয় নিশীথ অনুগামীদের মধ্যে। হঠাৎ করে তাঁকে কেন সংগঠন থেকে বহিষ্কার করা হল তা নিয়ে নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করে। শনিবার থেকেই কোচবিহার জেলার বিভিন্ন এলাকায় নিশীথকে দলে ফেরানোর দাবীতে মিছিল করেন তাঁর অনুগামীরা। এনিয়ে দিনহাটা বিভিন্ন এলাকায় ও কোচবিহারের ৪ নং বাজারেও উত্তেজনা তৈরি হয়।

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.