Breaking News
Home >> Breaking News >> ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ দিনহাটার বিধায়ক পন্থীদের বিরুদ্ধে

ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ দিনহাটার বিধায়ক পন্থীদের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ উঠল দিনহাটার বিধায়ক পন্থীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ নং ব্লকের নয়ারহাট-গোবড়াছড়া এলাকায়। যদিও ওই ঘটনায় কেউ হতাহত হয়নি। ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সাহেবগঞ্জ থানার পুলিশ। ঘটনার পর অভিযুক্তদের বিরুদ্ধে সাহেবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয় বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, সোমবার গভীর রাতে দিনহাটা ২নং ব্লক সভাপতি মীর হুমায়ুন কবীরের অনুগামী বলে পরিচিত গোবড়াছড়া অঞ্চলের কার্যকারী সভাপতি বাবলা নন্দীর বাড়িতে বোমা ও গুলি ছোড়া হয় বলে অভিযোগ। ওই ঘটনায় দিনহাটার বিধায়ক উদয়ন গুহ পন্থীরা রয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। পঞ্চায়েত নির্বাচনের সময় থেকে দিনহাটা ২ নং ব্লক সভাপতি মীর হুমায়ুন কবীর ও দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বিরোধ প্রকাশে আসে। তারপর থেকে ওই দুই নেতার মধ্যে একের পর এক বিরোধের ঘটনার কথা সংবাদ মাধ্যমে উঠে আসে। ফের গতকাল মধ্য রাতে গোবড়াছড়া অঞ্চলের কার্যকারী সভাপতি বাবলা নন্দীর বাড়িতে

হামলা চালানোর অভিযোগকে কেন্দ্র করে দিনহাটায় রাজনৈতিক উত্তেজনা তৈরি হয়েছে।
গোবড়াছড়া অঞ্চলের কার্যকারী সভাপতি বাবলা নন্দী অভিযোগ করে বলেন, “আমি দিনহাটা ২নং ব্লকের সভাপতি মীর হুমায়ুন কবীরের অনুগামী বলেই সোমবার মধ্যরাতে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ আশ্রিত কিছু দুষ্কৃতী আমার বাড়িতে ৪-৫টি বোমা ও কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। তারপর আমার কয়েকজন আত্মীয়র দোকান বন্ধ করে দেয়। আমি তৃণমূল কংগ্রসে করি জন্য ওরা আমার বাড়িতে এভাবে হামলা চালাল।”

যদিও ওই অভিযোগের কথা অস্বীকার করে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, “দিনহাটার গোবড়াছড়া অঞ্চলে এই ধরনের ঘটনা ঘটেছে বলে আমারা জানা নেই।”
এবিষয়ে দিনহাটার পুলিশ আধিকারিক উমেশ জি খান্ডয়াল বলেন, “অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছে। কিন্তু এমন কোন ঘটনা পুলিশের তদন্তে পাওয়া যায় নি। অভিযোগকারী মিথ্যে মামলা করেছে কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ।”

এছাড়াও চেক করুন

পূর্ব-বর্ধমানে সোশ্যাল মিড়িয়া গ্রুপদের নিয়ে সভা করলেন তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডল

গৌরনাথ চক্রবর্ত্তী,‌স্টিং নিউজ, কাটোয়া ঃ আগামী ২৯ এপ্রিল বর্ধমান পূর্ব লোকসভা ভোট।তারই প্রস্তুতি হিসাবে বর্ধমান …

Leave a Reply

Your email address will not be published.