Breaking News
Home >> Breaking News >> উত্তর ২৪ পরগণার মোহনপুর পঞ্চায়েত এলাকায় নিষিদ্ধ মাদক ব্যাবসার খোঁজ

উত্তর ২৪ পরগণার মোহনপুর পঞ্চায়েত এলাকায় নিষিদ্ধ মাদক ব্যাবসার খোঁজ

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: মোহনপুর গ্রামপঞ্চায়েত এলাকার শান্তিনগর মধ্যে পাড়ায় দু বছর ধরে দেবতোষ বিশ্বাসের বাড়ি ভাড়া নিয়েছিল সরজিত সরকার নামে জনৈক ব্যাক্তি।তার সাথে থাকতেন তার স্ত্রী এবং দুই মেয়ে। এই বাড়িতে তিনি হেরোইনের ব্যবসা করতেন এমনই অভিযোগ এলাকার বাসিন্দাদের।

অভিযোগ গত দু বছর ধরে সুরজিত সরকার এই বাড়িতে হেরোইনের ব্যবসা করতেন। গতকাল রাতে তার বাড়ি থেকে টিটাগড় থানার পুলিশ প্রায় পঞ্চাশটি হেরোইনের পুরিয়া
বাজেয়াপ্ত করে। এর পর টিটাগড় থানায় একটি লিখিত অভিযোগ এলাকাবাসীদের তরফ থেকে দায়ের করা হয়। সুরজিত সরকারকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তিনি পলাতক।
এলাকার বাসিন্দারা সুরজিতের বাড়িতে গিয়ে বিক্ষোভ দেখায়।
স্হানীয় বাসিন্দাদের অভিযোগ এই পরিবার পাড়ায় আসার পর থেকে পাড়ায় বাইরের লোকজনের আনাগোনা বেড়েছিল। এমন কি গভীর রাতেও অনেক মানুষ এই বাড়িতে আসত। ইদানিং কালে পাড়ার অনেক ছেলেরাও ওই বাড়িতে যেতো। তাদের মধ্যে একজনকে আমরা জিজ্ঞাসাবাদ করলে জানতে পারি ওই বাড়িতে তাঁরা হেরোইন আনতে যায়। তাই আমরা চাই এই মুহূর্তে এরা পাড়া থেকে চলে যাক যাতে আর কোন ছেলের জীবন নষ্ট না হয়।
টিটাগড় থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে এবং কোথা থেকে এই মারাত্মক নেশার সামগ্রী আসত তাও ক্ষতিয়ে দেখা হচ্ছে।

এছাড়াও চেক করুন

দার্জিলিং-এ জয়ী বিজেপি প্রার্থী রাজু বিস্তা, খুশির হাওয়া পাহাড় থেকে সমতলে

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ দার্জিলিং লোকসভা আসনে বিপুল ভোটে জয় পেল বিজেপি প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published.